For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আকর্ষণীয় নতুন লুকে বাজারে এসেছে TVS Apache RTR 160 রেসিং বাইক

05:45 PM Jul 11, 2024 IST | Sundeep
আকর্ষণীয় নতুন লুকে বাজারে এসেছে tvs apache rtr 160 রেসিং বাইক
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দেশের বাজারে দ্বিচক্রযান বা দুই চাকার যান তৈরির ক্ষেত্রে টিভিএসের (TVS Motor) যথেষ্টই সুখ্যাতি রয়েছে রেস ট্র্যাক থেকে রোড মোটরসাইকেল পর্যন্ত তার অত্যাধুনিক ও উন্নতমানের টেকনোলজি (Technology) ব্যাবহার করেছে। আমরা TVS Apache RR 310 BTO এবং অন্যান্য মডেলগুলির ক্ষেত্রেও লক্ষ করেছি। এবার ব্র্যান্ডটি 2024 সালে TVS Apache RTR 160 রেসিং এডিশন ভারতীয় বাজারে লঞ্চ করেছে। এই নতুন সংস্করণটি বাইক প্রেমী ক্রেতাদের জন্য নতুন চমক নিয়ে এসেছে।

Advertisement

TVS Apache RTR 160 2V এর রেসিং এডিশন (Racing Edition) ভারতের বাজারে বিক্রি শুরু হয়েছে। এই নতুন মডেলটিতে কিছু সূক্ষ্ম ভিজ্যুয়াল পরিবর্তন করা হয়েছে, ফলে বাইকটি আরও আকর্ষণীয় হয়ে উঠেছে।

Advertisement

কী কী নতুন পাচ্ছেন?

নতুন রঙ: রেসিং এডিশনটি একটি আকর্ষণীয় ম্যাট ব্ল্যাক রঙের স্কিমে এসেছে, রেসিং-এর সাথে সামঞ্জস্য রেখে কার্বন ফাইবার গ্রাফিক্স এবং লাল অ্যালয় চাকা (Red Alloy wheels) রয়েছে।

  • ফিচার: বাইকটিতে ডিজিটাল LCD ক্লাস্টার (TVS SmartXonnect সহ), LED হেডল্যাম্প (Head lamp) এবং টেলল্যাম্প (Tail lamp), GTT মোড এবং তিনটি রাইডিং মোড (Riding Mode- Rain, Sport, Urban) রয়েছে।
  • ইঞ্জিন:  160 CC, এয়ার-কুলড (Air cooled), সিঙ্গেল-সিলিন্ডার ইঞ্জিন যা 16.04 bhp শক্তি এবং 13.85 Nm টর্ক উৎপন্ন করে।
  • ব্রেক:  সামনের দিকে 270mm ডিস্ক ব্রেক (Disc Brake) এবং পিছনের দিকে 240mm ডিস্ক ব্রেক (Disc Brake)
  • টায়ার:  17 ইঞ্চির টিউবলেস Tubeless Alloy টায়ার দিয়ে সজ্জিত।

TVS Apache RTR 160 2V রেস সংস্করণে ১২ লিটারের তেলের ট্যাঙ্কের পাশাপাশি ৭৯০ মিলিমিটার উঁচু সিট রয়েছে। সবমিলিয়ে ওজন ১৩৮ কিলোগ্রামের মতো।

Advertisement
Tags :
Advertisement