For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দাউদের সঙ্গে সম্পর্ক, পার্টিতে নাচতেও গিয়েছিলেন টুইঙ্কেল খান্না, সত্যিটা কী?

মনকি আমার বাচ্চারাও মনে করে যে আমার নাচের দক্ষতা একাকী কুস্তিগীরের মধ্যে একটি WWF ম্যাচ দেখার মতো।
05:43 PM Apr 21, 2024 IST | Sushmitaa
দাউদের সঙ্গে সম্পর্ক  পার্টিতে নাচতেও গিয়েছিলেন টুইঙ্কেল খান্না  সত্যিটা কী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে সেলিব্রিটি সম্পর্কিত আসল খবরের থেকে ফেক নিউজের বেশি ছড়াছড়ি। এখন আবার AI-এর মদতে দিনকে রাত আর রাতকে দিন বানাতে খুব বেশি সময় লাগছে না সোশ্যাল মিডিয়াবাসীদের। আর এইভাবেই ভিউজের সংখ্যা লাখ লাখ, কোটি কোটি ছাড়াচ্ছে। সম্প্রতি ফেক নিউজের সম্মুখীন হয়েছেন বলিউডের একাধিক তারকা। এমনকী সম্প্রতি তারকাদের ভোটের প্রচারের ভুয়ো ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাঁদের কোনও নির্দিষ্ট রাজনৈতিক দলকে সমর্থন করতে দেখা গিয়েছে। যাই হোক, এবার এক দশকের আগের একটি মিথ্যে বিতর্কিত খবর নিয়ে মুখ খুললেন সুপারস্টার অক্ষয় কুমারের স্ত্রী তথা প্রাক্তন অভিনেত্রী এবং লেখক টুইঙ্কেল খান্না।

Advertisement

প্রাক্তন অভিনেত্রী নিজেই বিতর্কের সমাধান করলেন। অক্ষয়কে বিয়ের পরেই অভিনয় থেকে বিরতি নেন টুইঙ্কেল, বর্তমানে তিনি জনপ্রিয় লেখক। ২০১০ সালে টুইঙ্কলের সম্বন্ধে একটি একটু বিতর্কিত খবর ছড়িয়েছিল। যেখানে বলা হয়েছিল, কুখ্যাত আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের পার্টিতে পারফর্ম করেছিলেন তিনি। শুধু টুইঙ্কেল নন, ৯০ দশকের একাধিক নায়িকার সঙ্গে কুখ্যাত ডন দাউদ ইব্রাহিমের নাম জড়িয়েছিল। তেমনই একটি খবরে দাউদের সঙ্গে নাম জড়ায় টুইঙ্কেলের। ১৪ বছর পর সেই বিতর্কের উত্তর দিলেন টুইঙ্কল। একটি সংবাদমাধ্যমে অভিনেত্রী লিখেছেন, “আমরা ইতিমধ্যেই বেশ কিছু ম্যানিপুলেটেড খবরের ঘটনা প্রত্যক্ষ করেছি, মর্ফ করা ছবি থেকে শুরু করে কুস্তিগীরের প্রতিবাদের সময় ফোগাটদের হাসা, এগুলি সবই অগণিত গল্প।"

Advertisement

টুইঙ্কেল আরও বলেন, "এমনকি আমি একটি মূলধারার টেলিভিশন চ্যানেলেও আমার নাম দেখেছি। সেখানে দাবি করা হয়েছে যে, আমি দাউদের জন্য একটি গান পরিবেশন করেছি। সংবাদমাধ্যমে আরও বলা হয়েছে যে, আমি দাউদের জন্য নাচ করেছি। আমি গানে পাগলের মতো নাচিয়েছি। এমনকি আমার বাচ্চারাও জানে যে আমার নাচের দক্ষতা একটি WWF ম্যাচ দেখার সমতুল্য। নিউজ চ্যানেলগুলির জানা উচিত ছিল যে দাউদ আমার চেয়ে ভাল নৃত্যশিল্পী বেছে নিতেন। মিথ্যে খবর দাতাদের জানা নেই যে, দাউদ দক্ষ পারফর্মারদের নিজেই বেছে নিতেন। ভুয়ো খবরের জগৎ এমনই হয়।' অর্থ্যাৎ ১৪ বছর আগে যে ভুয়ো খবরটি ছড়িয়েছিল যে, দাউদের দুবাই পার্টিতে নাচার জন্যে একবার আমন্ত্রণ পেয়েছিলেন টুইঙ্কেল, ঘটনাটি পুরোটাই মিথ্যে। এমনকি এটাও খবরে উঠেছিল যে, টুইঙ্কেল খান্নার আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে সম্পর্ক ছিল। একবার এই প্রসঙ্গে অক্ষয় কুমার বলেছিলেন, "এই সমস্ত গল্প কোথা থেকে এসেছে আমি কিছুই বুঝতে পারিনি। যদি এই গল্পগুলি সত্য হত, আমার বাড়িতে অভিযান চালানো হত। বিয়ের দিন থেকে আমার বাড়িতে গুলি পুলিশের একজন কনস্টেবল পর্যন্ত আসেনি। এই রিপোর্টগুলো আমাকে বিরক্ত করে কিন্তু আমি ২০ বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়েছি এবং এখন আমি অভ্যস্ত হয়ে গেছি।"

টুইঙ্কেল খান্না ২০০১ সালের জানুয়ারিতে অক্ষয় কুমারকে বিয়ে করেছেন। তাদের দুই সন্তান- ছেলে আরভ ও মেয়ে নিতারা। বিয়ের কয়েক বছর পর তিনি চলচ্চিত্র ছেড়ে দেন। 'যব প্যায়ার কিসি সে হোতা হ্যায়', 'সেনু', 'বাদশা', 'জোরু কা গুলাম' এবং 'লাভ লিয়ে কুছ ভি করেগা'-এর মতো ছবি করেছেন টুইঙ্কল।

Advertisement
Tags :
Advertisement