OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নরেন্দ্রপুরে স্কুলে হামলার ঘটনায় গ্রেফতার দুই

04:49 PM Jan 28, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর কড়া নির্দেশের পরই নরেন্দ্রপুরে স্কুলে বহিরাগতদের হামলার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতরা হলেন মহেশ্বর নাডু ও সোনু মণ্ডল। ইতিমধ্যে এই ঘটনায় ১৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সেই ১৫ জনের মধ্যে এবার দুজনকে গ্রেফতার করা হল।

শনিবার নরেন্দ্রপুরের বলরাম মন্মথনাথ বিদ্যামন্দিরে বহিরাগতদের হাতে আক্রান্ত হন স্কুলের শিক্ষক ও শিক্ষিকারা। ঘটনাটি প্রকাশ্যে আসার পরই নড়েচড়ে বসে রাজ্যের শিক্ষা দফতর। রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু জানিয়ে দেন, এই ঘটনায় যারাই দোষী তাদের কাউকে ছাড়া হবে না। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। পুলিশ রবিবার মহেশ্বর নাডু ও সোনু মণ্ডলকে গ্রেফতার করেছে। তবে ধৃতদের দাবি, তাঁরা কেউই ঘটনার সময়ে স্কুলে ছিলেন না। তাঁদের ফাঁসানো হয়েছে। ধৃতরা দুজনেই স্থানীয় তৃণমূল কর্মী হিসাবে পরিচিত।

ইতিমধ্যে এই ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক সৈয়দ ইমতিয়াজ আহমেদ, বনহুগলি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের সদস্য অলোক নাডু সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। স্কুলের শিক্ষক শিক্ষিকাদের অভিযোগ, প্রধান শিক্ষকের মদতেই এই হামলার ঘটনাটি ঘটেছে। সম্প্রতি প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলা তুলে নেওয়ার জন্য জোর দিচ্ছিলেন প্রধান শিক্ষক। কিন্তু স্কুলের শিক্ষক শিক্ষিকারা তা মেনে না নেওয়ায় বহিরাগতদের দিয়ে তাঁদের ওপর হামলা চালিয়েছেন প্রধান শিক্ষক। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন ওই স্কুলের প্রধান শিক্ষক। জানা যায়, শনিবার রাতে প্রধান শিক্ষককে গ্রেফতারের দাবিতে থানার সামনে বিক্ষোভ দেখান স্কুলের অন্যান্য শিক্ষকরা।

 

Tags :
NarendrapurPolicePolice ArrestSchool
Next Article