For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

২৪ ঘন্টায় ৯৯টি পানশালায় মদ্যপান করে বিশ্ব রেকর্ড দুই অস্ট্রেলিয়র

02:58 PM Dec 05, 2023 IST | Ayantika Saha
২৪ ঘন্টায় ৯৯টি পানশালায় মদ্যপান করে বিশ্ব রেকর্ড দুই অস্ট্রেলিয়র
Curtesy: Google
Advertisement

আন্তর্জাতিক ডেস্ক: সর্বাধিক বার পানশালায় গিয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড ভাঙলেন অস্ট্রেলিয়ার দুই বন্ধু। হ্যারি কোরোস এবং জ্যাক লোইটারটন ২৪ ঘন্টায় ৯৯টি পানশালা পরিদর্শন করেছেন এবং প্রচুর পানীয় পান করেছেন। মিঃ কুরোস এবং মিঃ লোইটারটন উভয়েরই বয়স ২৬ বছর এবং তারা সিডনির বাসিন্দা।

Advertisement

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস তাদের ওয়েবসাইটে জানিয়েছে, গত বছর দক্ষিণ আফ্রিকার হেনরিচ ডি ভিলিয়ার্স ৭৮টি পানশালা পরিদর্শন করে যে রেকর্ড গড়েছিলেন, তা ভেঙে দিয়েছেন তারা। সব মিলিয়ে, দুই অস্ট্রেলিয়ান রেকর্ড ভাঙ্গার প্রচেষ্টায় 1500 অস্ট্রেলিয়ান ডলার ব্যয় করেছিলেন।

Advertisement

ওই দুই বন্ধু দুটি কারণে রেকর্ডটি করার চেষ্টা করেছিলেন - একাধিক গবেষণায় নিবেদিত একটি অলাভজনক সংস্থা এমএস অস্ট্রেলিয়ার জন্য অর্থ সংগ্রহ করা এবং সিডনির নাইটলাইফকে পুনরুজ্জীবিত করা, যা তারা বলছেন যে গত এক দশকে আইন পরিবর্তন এবং কোভিডের কারণে "ধ্বংস" হয়ে গেছে।

এই জুটি মধ্যরাতে তাদের বার-হোপিং অ্যাডভেঞ্চার শুরু করেছিলেন। সিডনির নিয়ম অনুযায়ী, মদ্যপ অবস্থায় মানুষ ব্যক্তিগত পরিবহনে যেতে পারে না। সুতরাং, তারা পায়ে হেঁটে তাদের অভিযান চালিয়ে যায়। তারা ভোর ৫ টার মধ্যে ক্লান্ত হয়ে পড়েছিলেন এবং একটি পার্কে বিশ্রাম নিয়েছিলেন এবং সকাল ৯ টায় তাদের রেকর্ড ভাঙ্গার প্রচেষ্টা পুনরায় শুরু করেছিলেন যখন কিছু পানশালা খুলতে শুরু করে।

তারা সারা দিন ধরে চলতে থাকে, যার লক্ষ্য ছিল এক পানশালা থেকে অন্য পানশালায় যাওয়ার জন্য 14 মিনিটের বেশি সময় ব্যয় না করা। মিঃ কুরোস এবং মিঃ লোইটারটন সন্ধ্যার মধ্যে রেকর্ডটি ভেঙে ছিলেন, তবে তারা 100-এ পৌঁছানো পর্যন্ত চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

Advertisement
Tags :
Advertisement