For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বলিউডে ফের দুই বাঙালি একসঙ্গে! সোনালি বোসের ছবির নায়িকা রানি মুখোপাধ্যায়

এর পর থেকেই রানির ভক্তরা তাঁর পরবর্তী ছবির জন্য অপেক্ষা করছেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, রানি তাঁর পরবর্তী প্রজেক্টের জন্য সোনালি বোসের সঙ্গে আলোচনায় করছেন।
12:39 PM Jun 04, 2024 IST | Susmita
বলিউডে ফের দুই বাঙালি একসঙ্গে  সোনালি বোসের ছবির নায়িকা রানি মুখোপাধ্যায়
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ২০২৩ সালে রিলিজ হয়েছিল 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে' ছবিটি। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ছবিটি সমালোচকদের দ্বারাও ব্যপক প্রশংসিত হয়েছিল। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন রানি মুখোপাধ্যায়। তবে ছবিটির সাফল্যের পর রানি তাঁর নতুন ছবির ঘোষণা এখনও দেননি। জানা গিয়েছে, এবার বাঙালি পরিচালকের ছবিতে কাজ করতে চলেছেন রানি মুখোপাধ্যায়। বলিউডে ২৫ বছর ধরে রাজত্ব করছেন রানি, অনেক সফল চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি বলিউডকে।

Advertisement

দীর্ঘ ব্যবধানের পর গত বছর 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে' ছবির মাধ্যমে কামব্যাক করেছিলেন রানি। এই ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল সর্বান্তকরণে। এর পর থেকেই রানির ভক্তরা তাঁর পরবর্তী ছবির জন্য অপেক্ষা করছেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, রানি তাঁর পরবর্তী প্রজেক্টের জন্য সোনালি বোসের সঙ্গে আলোচনায় করছেন। ইতিমধ্যেই প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়ে গিয়েছে। আর 'মার্গারিটা উইথ আ স্ট্র' এবং 'দ্য স্কাই ইজ পিঙ্ক'-এর মতো ছবির জন্য বিখ্যাত সোনালি বোস। তাঁর পরবর্তী ছবিতেই এবার কাজ করতে চলেছেন রানি মুখোপাধ্যায়। মিডিয়া রিপোর্টে বলা হচ্ছে, রানি গত দুই বছর ধরে অনেক স্ক্রিপ্ট পড়ছেন। তার মধ্যে তিনি সোনালি বোসের পরবর্তী ছবির স্ক্রিপ্ট সবচেয়ে বেশি পছন্দ করেছেন। বলা হচ্ছে এটি একটি ফ্যামিলি ড্রামা ফিল্ম হতে পারে।

Advertisement

দলটি ২০২৪ সালের সেপ্টেম্বর থেকে এ নিয়ে কাজ শুরু করবে। বর্তমানে এই ছবির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। এমনকী জানলে অবাক হবেন, রানি ছাড়াও আরও অনেক নামকরা তারকা এই প্রকল্পের অংশ নেবেন। রানি হবেন মুখ্য অভিনেতা। এ ছাড়া আরও অনেক বিখ্যাত শিল্পী এতে যোগ দেবেন। শিগগিরই ছবিটি সম্পর্কে বিস্তারিত জানানো হবে। বর্তমানে বলা হচ্ছে, 'তালভার', 'রাজি', 'বাধাই হো'-এর মতো ছবি নির্মাণ করা নির্মাতারাই এই ছবির নির্মাণের দায়িত্ব নেবেন।সোনালি বোস পরিচালিত এই ছবির শুটিং শুরু হবে আগামী সেপ্টেম্বর থেকে। ২০২৪ সালের শেষের দিকে শুটিং শেষ হবে এবং এটি ২০২৫ সালে মুক্তি পাবে। সোনালি বোস পরিচালিত এই ছবির শুটিং শেষ করে 'মারদানি ৩'-এ কাজ ধরবেন রানী মুখোপাধ্যায়। বর্তমানে সফল 'মারদানি' ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবির চিত্রনাট্যের কাজ চলছে।

Advertisement
Tags :
Advertisement