OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বনগাঁতে জলে ডুবে মৃত্যু হল দুই নাবালিকার, ঘটনায় শোকের ছায়া

07:58 PM Nov 05, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,বনগাঁ: উত্তর ২৪ পরগনার বনগাঁ ব্লকের ট্যাংরা গ্রাম পঞ্চায়েত এলাকায় জলে ডুবে মৃত্যু হল দুই নাবালিকার। পুলিশ সূত্রে জানা গেছে, মৃতরা হল বছর ৮ এর রিমি বালা, পিতা লিটন বালা ও বছর ১৩ এর মাম্পি কর্মকার, পিতা পল্টু কর্মকার । দুজনেই ট্যাংরা উচ্চ বিদ্যালয়ের(Tangra High School) ছাত্রী। স্থানীয় সুত্রে খবর রবিবার দুপুর ২ টো নাগাদ ট্যাংরা গ্রাম পঞ্চায়েতের গ্রাম ট্যাংরা এলাকায় একটি পুকুরে জামা কাপড় কাঁচতে গেছিল। মানসী কর্মকার, সেই সময় তার সাথে গেছিল। তার বোন মাম্পি কর্মকার এবং তার মাসির মেয়ে রিমি বালা। জামা কাপড় কাচার সময় প্রথমে রিমি বালা জলে পড়ে যায়। তাকে উদ্ধার করতে গিয়ে মাম্পি কর্মকার জলে পড়ে যায়।

সাঁতার না জানায় মানসিক কর্মকার তার দুই বোনকে উদ্ধার করতে না পেরে চেঁচামেচি শুরু করে। পরবর্তীতে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে ঘটনার ৩০ মিনিট পর প্রথমে রিমি বালাকে উদ্ধার করে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে। তারপর ঘটনার দেড় ঘন্টা পর মাম্পি কর্মকারকে ওই পুকুর থেকে উদ্ধার করে স্থানীয়রা বনগাঁ মহকুমা হাসপাতালে(Banga Hospital) নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে। এই বিষয়ে মানসি কর্মকার জানিয়েছেন, আমি পুকুরে জামা কাপড় কাঁচছিলাম সেই সময় আমার দুই বোন ডাঙ্গায় খেলা করছিল। হঠাৎই মাসির মেয়ে রিমি জলে পড়ে যায় ।তাকে উদ্ধার করতে গিয়ে আমার বোন মাম্পিও জলে পড়ে যায়।

এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গ্রাম ট্যাংরা এলাকায়। যদিও পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন গ্রাম পঞ্চায়েত প্রধান সরূপ বিশ্বাস। তিনি বলেন, ট্যাংরা গ্রাম পঞ্চায়েত(Tangra Gram Panchayet) সব রকম ভাবে এই পরিবারের পাশে থাকবে। যে কোন রকম সহযোগিতার জন্য ট্যাংরা গ্রাম পঞ্চায়েত প্রস্তুত।

Tags :
Banga IncidentTwo Minor Girl Death At Banga
Next Article