OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গেমিং অ্যাপকাণ্ডে ইডির জালে আরও দুজন

05:39 PM Dec 29, 2023 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ঝাড়খণ্ডে গেমিং অ্যাপকাণ্ডে দুজনকে গ্রেফতার করল ইডি। ধৃতদের মধ্যে রয়েছেন এই ঘটনায় মূল অভিযুক্ত সাগর যাদব। সেইসঙ্গে গ্রেফতার করা হয়েছে সন্তোষ যাদবকে। এরা দুজনেই ঝাড়খণ্ডের বাসিন্দা। কিন্তু বর্তমানে কলকাতায় থাকতেন।

ইডি সূত্রে খবর, নিউটাউনে একটি আবাসনে থাকতেন সাগর ও সন্তোষ। এদিন নিউটাউনের একটি আবাসনে হানা দেন ইডি আধিকারিকরা। সেখান থেকে এই দুজনকে গ্রেফতার করা হয়। ধৃতদের কাছ থেকে প্রায় কয়েক লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। ধৃত সাগর ও সন্তোষকে জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া শুরু হয়েছে। এই ঘটনার পিছনে আর কেউ আছে কিনা, ধৃতদের জেরা করে তা বের করতে চাইছে পুলিশ।

এর আগে গত বুধবার কেষ্টপুরের একটি ভাড়াবাড়িতে হানা দিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। সেখান থেকে প্রায় নগদ দুই কোটি টাকা উদ্ধার করা হয়েছিল। টাকার পাশাপাশি মোবাইল ফোন ও এটিএম কার্ডও উদ্ধার করেছে ইডি আধিকারিকরা। শুক্রবার সেই ঘটনায় আরও দুজনকে গ্রেফতার করল ইডি।

এদিকে গত বৃহস্পতিবার অন্য একটি কারণে কলকাতার নয় জায়গায় তল্লাশি চালায় ইডি আধিকারিকরা। আলিপুর, গণেশচন্দ্র অ্যাভিনিউ সহ একাধিক জায়গায় তল্লাশি চালানো হয়। চলতি সপ্তাহে মোট তিন দিন কলকাতার বিভিন্ন জায়গায় তল্লাশি চালালেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা।

Tags :
gaming aapjharkhandKolkataPolice
Next Article