For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মার্কিন যুক্তরাষ্ট্রে পথ দুর্ঘটনায় বলি ভারতীয় ২ পড়ুয়া

10:37 AM Apr 23, 2024 IST | Srijita Mallick
মার্কিন যুক্তরাষ্ট্রে পথ দুর্ঘটনায় বলি ভারতীয় ২ পড়ুয়া
Advertisement

আন্তর্জাতিক ডেস্কঃ ফের মার্কিন যুক্তরাষ্ট্রে  মৃত্যু  হল ভারতীয় পড়ুয়ার। এবার পথ দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যারিজোনায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাল তেলেঙ্গানার দুই শিক্ষার্থী। স্থানীয় সময় শনিবার গভীর  রাতে পিওরিয়ায় দুরন্ত গতিতে ছুটে আসা একটি গাড়ি ধাক্কা দেয় তাঁদের গাড়িতে।  এরপরেই দুই পড়ুয়ার মৃত্যু হয়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই দুর্ঘটনায় নিহত দুই ভারতীয় পড়ুয়া হলেন নিবেশ মুক্কা ও গৌতম কুমার পারসি। তাদের দুজনের বয়স ১৯। নিবেশ করিমনগর জেলার হুজুরাবাদ শহরের বাসিন্দা। অন্যদিকে গৌতম কুমারের বাড়ি জানগাঁও জেলার ঘনপুর স্টেশনে। তারা দুজনেই অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করছিলেন । জানা যায়, শনিবার রাতে  বিশ্ববিদ্যালয় থেকে তারা বন্ধুদের সঙ্গে বাড়ি ফিরছিল । আর সেই সময় ঘটে দুর্ঘটনা। এতে ঘটনাস্থলেই নিবেশ ও গৌতম মারা যান এবং উভয় গাড়ির চালক আহত হন।

Advertisement

অ্যারিজোনা পুলিশ জানিয়েছেন, আচমকাই  লাল রঙের ফোর্ড গাড়ি এবং সাদা রঙের কিয়া ফোর্ট গাড়ির মুখোমুখি ধাক্কা লাগে।  সেই সময় সাদা রঙের কিয়া ফোর্ট গাড়িটি উত্তর দিকে যাচ্ছিল। তবে কি করে এই দুর্ঘটনা ঘটল তা নিয়ে তদন্ত শুরু করেছে অ্যারিজোনা পুলিশ।

Advertisement
Tags :
Advertisement