For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

টানা ১৮ ঘণ্টার পর নলকূপ থেকে উদ্ধার দুই বছরের শিশু

02:18 PM Apr 04, 2024 IST | Srijita Mallick
টানা ১৮ ঘণ্টার পর নলকূপ থেকে উদ্ধার দুই বছরের শিশু
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ খেলতে গিয়ে খোলা নলকূপের মধ্যে পড়ে গেল  দুবছরের একটি শিশু।  ঘটনাটি ঘটেছে কর্ণাটকের বিজয়পুরা জেলায়।  জানা গিয়েছে, খেলা করতে গিয়ে দুবছরের শিশুটি পড়ে যায় লাচাইয়ান গ্রামে ১৬ ফুট গভীর নলকূপে। এরপর টানা ১৮ ঘণ্টা ধরে অভিযান চালানোর পর উদ্ধারকর্মীরা তাঁকে  অবশেষে  উদ্ধার করে।

Advertisement

খবর পেয়ে  পুলিশ কর্তৃপক্ষ পরিস্থিতি খতিয়ে দেখতে ঘটনাস্থলে যায়। উদ্ধার অভিযান চালানোর সময় পাইপলাইনের মাধ্যমে শিশুটিকে অক্সিজেন সরবরাহ করা হয়। জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ইন্দি তালুকের লাচাইয়ান গ্রামে। উদ্ধারকর্মীরা বোরওয়েলে ফেলে দেওয়া ক্যামেরার মাধ্যমে পুরো অভিযানের সময় ছেলেটিকে দেখতে পেয়েছিলেন। কর্মকর্তারা তাকে উদ্ধারের জন্য প্রায় ২১ ফুট গভীর একটি সমান্তরাল গর্ত খোঁড়ে।

Advertisement

 পাশাপাশি  ঘটনাস্থলের কাছে মোতায়েন করা হয়েছিল একটি মেডিকেল টিম। যাতে শিশুটিকে দ্রুত সেবা প্রদান করা সম্ভব হয়। পুলিশ কর্মকর্তা বলেন, 'আমরা ক্যামেরার মাধ্যমে দেখতে পাই শিশুটির পা নড়ছে। এরপরেই শুরু হয় উদ্ধারকাজ। জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর আধিকারিক এবং রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনীর কর্মীরাও ঘটনাস্থলে রয়েছেন। ঘটনাস্থলে জড়ো হওয়া ভিড় নিয়ন্ত্রণে বিশাল পুলিশ বাহিনীও মোতায়েন করা হয়েছে। জানা গিয়েছে, টানা ১৮ ঘণ্টা ধরে অভিযান চালানোর পর ওই শিশুটিকে উদ্ধার হয় । বর্তমানে  শিশুটিকে  ইন্ডির হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement
Tags :
Advertisement