OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ব্রিটেনের গ্যাংস্টারের হাতেই কি খুন নাফে সিং! উঠছে প্রশ্ন

10:35 AM Feb 27, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ নির্বাচনের মুখে শুটআউটে প্রাণ হারিয়েছেন   ইন্ডিয়ান ন্যাশনাল লোক দলের হরিয়ানার প্রদেশ সভাপতি নাফে সিং রাঠি। এবার তাঁর এই হত্যাকাণ্ড নিয়ে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। আইএনএলডি  প্রধান নাফে সিং রাঠির চাঞ্চল্যকর খুনের পিছনে ব্রিটেনের এক গ্যাংস্টারের হাত থাকতে পারে বলে আশঙ্কা করছে দিল্লি পুলিশ। বর্তমানে যুক্তরাজ্য ভিত্তিক একজন কুখ্যাত গ্যাংস্টারের জড়িত থাকার সন্দেহের সাথে তদন্তটি আন্তর্জাতিক দিকে মোড় নিয়েছে।

এই গ্যাংস্টার কয়েক মাস আগে দিল্লিতে এক বিজেপি নেতার রাজনৈতিক হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ। দিল্লির তিহার জেলে বন্দি ব্রিটেনের গ্যাংস্টারের এক ঘনিষ্ঠ সহযোগীকে মঙ্গলবার জিজ্ঞাসাবাদ করবে হরিয়ানা পুলিশ। ইতিমধ্যেই হরিয়ানা প্রশাসনের তরফে আইএনএলডি নেতা নাফে সিং রাঠীর হত্যাকাণ্ডে যাবতীয় তথ্য সিবিআইয়ের হাতে হস্তান্তরিত করার প্রক্রিয়া শুরু হয়েছে। সোমবার বিধানসভায় দাঁড়িয়ে সিবিআই তদন্তের কথা জানান হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রী অনিল ভিজ। হরিয়ানার স্বরাষ্ট্র মন্ত্রী অনিল ভিজ জানিয়েছেন, যারাই এই ঘটনার সঙ্গে যুক্ত তাদের কাউকে ছাড়া হবে না। দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। বাহাদুরগড়ের পুলিশ সুপার অর্পিত জৈন জানান, নাফে সিং রাঠীর মৃতদেহ ময়নাতদন্ত জন্য পাঠানো হবে। এই ঘটনার সঙ্গে যুক্ত সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, এমন একটা সময়ে হরিয়ানার নেতা নাফে সিং রাঠীর হত্যাকাণ্ডের ঘটনা ঘটল যখন লোকসভা নির্বাচন আর এক-দুই মাস বাকি। কংগ্রেস সহ বিরোধীদের দাবি, নাফে সিংয়ের হত্যাকাণ্ডের পিছনে কোনও রাজনৈতিক অভিসন্ধি থাকতে পারে। এই হত্যাকাণ্ডের পিছনে বিজেপি সরকারের হাত রয়েছে বলে দাবি বিরোধীদের। গত রবিবার ঝাঝরের বাহাদুরগড়ে যখন এসইউভি গাড়ি করে নাফে সিং যাচ্ছিলেন, তখন নাফেকে লক্ষ্য করে গুলি চালায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা।

Tags :
GangsterNafe Singh RathiNational Lok DalUnited Kingdom
Next Article