OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

যোগী রাজ্যে বিধবা বৌদিকে বিয়ে করায় দাদাদের হাতে খুন ভাই

06:30 PM Jun 15, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : দাদার মৃত্যুর পর বিধবা বৌদিকে বিয়ে করায় দাদাদের হাতেই খুন হতে হল ভাইকে। নৃশংস এই ঘটনাটি ঘটেছে যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশে। এই ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। গোটা ঘটনাটি খতিয়ে দেখছে তদন্তকারীরা।

পুলিশ সূত্রে খবর, নৃশংস এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বগপত এলাকায়। মৃত ব্যক্তির নাম যশবীর। শুক্রবার রাতে যখন যশবীর ডিউটি সেরে ফেরেন, তখন ভাইয়ের সঙ্গে বচসা শুরু হয় তাঁর। যশবীরের দুই ভাই উদয়বীর ও ওমবীর মদ্যপ অবস্থায় ছিলেন। মদ্যপ অবস্থাতেই যশবীর ও তাঁর মায়ের সঙ্গে ঝগড়া শুরু হয়। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে যশবীরকে গুলি করে বসে উদয়বীর ও ওমবীর। গুলি খেয়ে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে যশবীর। সঙ্গে সঙ্গে তাঁর মৃত্যু হয়।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, দাদা সুখবীরের মৃত্যুর পর যশবীর সুখবীরের বিধবা স্ত্রী রিতুকে বিয়ে করেছিলেন। রিতুকে বিয়ে করা মেনে নিতে পারেননি উদয়বীর ও ওমবীর। এনিয়ে ভাইয়ের সঙ্গে প্রায়শই ঝগড়া লাগত যশবীরের। যশবীরের বিয়ে করা নিয়ে পারিবারিক অশান্তি লেগেই থাকত। তদন্তকারীরা মনে করছেন, বিবাহ বৌদিকে বিয়ে করায় ভাইদের রোষের মুখে পড়তে হয়েছে যশবীরকে।

Tags :
Crime NewsPoliceUttar Pradesh
Next Article