For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

লোকসভা ভোটে দাঁড়াচ্ছেন উর্বশী রাউতেলা, কোন দলের হয়ে লড়বেন?

আমি ইতিমধ্যে নির্বাচনে লড়ার টিকিট পেয়েছি। কিন্তু এখন আমাকে সিদ্ধান্ত নিতে হবে রাজনীতিতে যাব কি যাব না।
12:43 PM Mar 24, 2024 IST | Sushmitaa
লোকসভা ভোটে দাঁড়াচ্ছেন উর্বশী রাউতেলা  কোন দলের হয়ে লড়বেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আসন্ন লোকসভা নির্বাচন। আর মাত্র কিছুদিন বাকি, ১৯ এপ্রিল থেকে শুরু রাজনৈতিক মহলের মহাসমারোহ। এবার লোকসভা নির্বাচন ৭ দফায়। এই নিয়েই রাজনৈতিক মহলগুলি এখন সরগরম। আর প্রতিবারই মানুষের আরও কাছাকাছি পৌঁছতে রাজনীতি মহলগুলির আস্থা হয়ে যান সেলিব্রিটিরা। এবারও তার ব্যতিক্রম হয়নি। বিজেপি দলের হয়ে ভোটে লড়ছেন একাধিক তারকারা। যার মধ্যে নয়া সংযোজন বলিউড ডিভা ঊর্বশী রাউতেলার নাম। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই জানিয়েছেন, ইতিমধ্যেই তাঁর কাছে লোকসভা নির্বাচনের একটি টিকিট রয়েছে। কিন্তু তিনি কোন রাজনৈতিক দলের হয়ে প্রতিনিধিত্ব করবেন প্রকাশ করেননি। সুতরাং এবার লোকসভা নির্বাচনেই রাজনীতিতে ডেবিউ হবে।

Advertisement

অভিনেত্রীর কথায়, তিনি একজন সৎ রাজনীতিবিদ হতে চান। ইতিমধ্যেই তাঁর ফাউন্ডেশন দেশে পরিবর্তন আনার কাজ করছে এবং সুযোগ পেলে তিনি আরও অবদান রাখতে চান। তবে তিনি কোন দল থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন জানতে চাওয়া হলে অভিনেত্রী হেসে বলেন, “বেশি কিছু বলতে পারছি না। টিকিট পেয়ে গিয়েছি। ইমানদার, সৎ রাজনীতিবিদ হতে চান।" বলিউডে তেমন প্রতিষ্ঠিত না হতে পারলেও তাঁকে নিয়ে প্রায় সময়েই চর্চা চলেই। ক্রিকেটার ঋষভ পান্থের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে একসময় কম চর্চা হয়নি। এছাড়াও তাঁর পোশাক, পোশাকের দাম সবটাই চর্চিত। এদিন সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন, “আমি ইতিমধ্যে নির্বাচনে লড়ার টিকিট পেয়েছি। কিন্তু এখন আমাকে সিদ্ধান্ত নিতে হবে রাজনীতিতে যাব কি যাব না। রাজনীতিতে যাব কি না জানি না, তবে ভক্তদের কাছ থেকে অবশ্যই জানতে চাই। তাদের আমাকে বলা উচিত আমি রাজনীতিতে যোগ দেব কি না।"

Advertisement

শুক্রবার অযোধ্যার রামমন্দিরেও গিয়েছিলেন অভিনেত্রী। তার দর্শনের ছবি অনলাইনে প্রকাশিত হওয়া মাত্রই গুঞ্জন ওঠে যে, তিনি বিজেপিতে যোগ দিতে পারেন। তাঁকে এদিন রাম লালা মূর্তির কাছে প্রার্থনা করতেও দেখা যায়। তাকে মন্দিরের কর্তৃপক্ষের সঙ্গেও সময় কাটাতেও দেখা যায়। উর্বশীকে হলুদ স্যুট পরা অবস্থায় দেখা গেছে। দর্শনের পরে, উর্বশী মন্দিরের পুরোহিতের সঙ্গে কয়েকটি ছবি তোলেন। বিনয় শর্মা পরিচালিত এবং প্রতিমা দত্ত প্রযোজিত, জেএনইউ এই মাসের শুরুতে ঘোষণা করা হয়েছিল। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন উর্বশী ও রবি কিষাণ। প্রতিবেদন অনুসারে, ছবিটি দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের কুখ্যাত ঘটনা থেকে অনুপ্রাণিত।

Advertisement
Tags :
Advertisement