OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বিমানের আপ‍ৎকালীন দরজা খুলে পালানোর চেষ্টায় গ্রেফতার মার্কিন যুবক

02:41 PM Nov 28, 2023 IST | Ayantika Saha
Curtesy; Google

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের নিউ অরলিন্সে সাউথ-ওয়েস্ট এয়ারলাইন্সের একটি ফ্লাইটে থাকা এক যাত্রী আপ‍ৎকালীন দরজা খুলে উড়োজাহাজের ডানায় লাফিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। জেফারসন প্যারিশ শেরিফ অফিস জানিয়েছে, ৩৮ বছর বয়সী ওই ব্যক্তি আপদকালীন দরজা দিয়ে পালিয়ে লুই আর্মস্ট্রং নিউ অরলিন্স আন্তর্জাতিক বিমানবন্দরের টার্ম্যাকে পালিয়ে যাওয়ার পর তাকে গ্রেপ্তার করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, যাত্রীরা জেটওয়ে দিয়ে ছুটে যাচ্ছেন। নিউ অরলিন্স টেলিভিশনের শেয়ার করা ছবিতে দেখা গেছে, পুলিশ ওই ব্যক্তিকে হাতকড়া পরিয়ে নিয়ে যাওয়ার মুহূর্তে ইমার্জেন্সি হ্যাচটি নিচে নেমে যাচ্ছে। ঘটনার সময় বিমানটি টার্মিনালে দাঁড়িয়ে ছিল।

নিউ ইয়র্ক পোস্টের একটি খবরে বলা হয়, পুরো ঘটনার প্রত্যক্ষদর্শী এক যাত্রী জানিয়েছেন, ৩৮ বছর বয়সী ওই ব্যক্তি উড়োজাহাজের ডানা দিয়ে হাঁটছিলেন। শেরিফের কার্যালয় থেকে বলা হয়েছে, যখন ওই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করা হয়, তখন জানা গিয়েছে ওই ব্যক্তি অসঙ্গতিপূর্ণ আচরণ এবং তার চারপাশ সম্পর্কে পুরোপুরি অবগত ছিলেন না। কর্মকর্তারা বলেন, "তাকে মূল্যায়নের জন্য স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল কারণ আধিকারীকরা বিশ্বাস করেছিলেন যে তিনি মানসিক সমস্যায় ভুগছেন।"

তিনি বলেন, 'ওই ব্যক্তি বিমানে কিছু রেখে গেছেন এমন কোনো ইঙ্গিত পাওয়া যায়নি এবং তার কাছে কোনো ধরনের অস্ত্রও পাওয়া যায়নি। তবে তদন্তটি ফেডারেল কর্তৃপক্ষের কাছে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।'

Tags :
aeroplaneEmergency Exitus
Next Article