For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সে কী কাণ্ড! সঙ্গীতশিল্পীর ৫ জন স্ত্রী একসঙ্গে অন্তঃসত্ত্বা, ভিডিও নিয়ে হৈচৈ

ওই সঙ্গীতশিল্পীর ৫ জন স্ত্রী- যাদের নাম, অ্যাশলেগ, বনি বি, কে মেরি, জাইলিন ভিলা এবং আইয়ানলা কালিফা গ্যালেটি। ভিডিও অনুযায়ী, সকলকেই আনন্দে তাঁদের অনাগত সন্তানের জন্যে উদযাপন করতে দেখা গিয়েছে
06:44 PM Jan 21, 2024 IST | Sushmitaa
সে কী কাণ্ড  সঙ্গীতশিল্পীর ৫ জন স্ত্রী একসঙ্গে অন্তঃসত্ত্বা  ভিডিও নিয়ে হৈচৈ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: একই সঙ্গে দুটি বিয়ে, আবার দুটি বউই প্রেগনেন্ট, বিষয়টি চোখ সওয়া। কারণ ভারতেই এক ইন্টারনেট প্রভাবশালীর দুটি বউ এবং তাঁরা কিছুদিন আগেই একসঙ্গে মা হলেন। দুই সতীনের মধ্যে কোনও ঝগড়া, অশান্তি তো নেই, বরং বন্ধুর সতীন হয়েই দিব্য সংসার করছেন তাঁরা। বিষয়টি নিয়ে কম কটাক্ষ হয়নি। কিন্তু তাতে কখনই প্রতিক্রিয়া জানাননি প্রভাবশালী আরমান। কিন্তু এবার সবকিছু ছাপিয়ে গেল মার্কিন যুক্তরাষ্ট্রের এক ব্যক্তি। যার পাঁচটি বউ, আর তাঁরা সবাই একসঙ্গেই অন্তঃসত্ত্বা। কী অবাক হচ্ছেন তো! না গল্প নয়, একেবারে সঠিক খবর।

Advertisement

আর ওই ব্যক্তি একজন স্বনামধন্য মার্কিন গায়ক, যার নাম জেডি উইল। ২৯ বছর বয়সী এই সঙ্গীতশিল্পীর ৫ টি স্ত্রী এবং বর্তমানে সবাই অন্তঃসত্ত্বা। সম্প্রতি তিনি সকলকে একসঙ্গে নিয়েই তাঁদের সাধের আয়োজন করেছিলেন। সেই ভিডিওই ভাইরাল হয়েছে টিকটকে। ১৪ জানুয়ারী তিনি তাঁর রানিদের জন্যে বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন। কী, রূপকথার গল্প মনে হচ্ছে না। স্বাভাবিকভাবেই রাজা কাহিনীতে এমন গল্প শোনা যেত। যাঁদের একাধিক রানি থাকতেন। কিন্তু কলি যুগে দাঁড়িয়েও এমন ঘটনা ঘটছে। ওই সঙ্গীতশিল্পীর ৫ জন স্ত্রী- যাদের নাম, অ্যাশলেগ, বনি বি, কে মেরি, জাইলিন ভিলা এবং আইয়ানলা কালিফা গ্যালেটি। ভিডিও অনুযায়ী, সকলকেই আনন্দে তাঁদের অনাগত সন্তানের জন্যে উদযাপন করতে দেখা গিয়েছে।

Advertisement

ভিডিওর ক্যাপশনে লেখা ছিল, "আমাদের সুন্দর পরিবার দেখুন! আমরা আমাদের শিশুর বাবাকে ভালোবাসি! আমরা আমাদের শিশুদের জীবন নষ্ট করব না! আমাদের পরিবার এটি মেনে নিয়েছে!" বেবি শাওয়ারের ভিডিওতে দেখা যাচ্ছে যে 5 জন মাকেই নাচতে এবং একসঙ্গে খেতে দেখা গিয়েছে। তারা সবাই মজায় ছিলেন। আর সব স্ত্রীকে আনন্দ দিচ্ছিলেন তাঁদের একমাত্র স্বামী। যাইহোক, ইন্টারনেটে ভিডিওটি ভাইরাল হতেই অনেকে কু মন্তব্য করেছেন। একজন টিকটক ব্যবহারকারী লিখেছেন, "এটি বিব্রতকর, মিথ্যা বলা যাবে না।" অনেকেই বিষয়টি মিথ্যে বলে দাবি করেছেন।

Advertisement
Tags :
Advertisement