For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

৬ কোটি দিয়ে ৩০০ টাকার গয়না কিনলেন মার্কিন মহিলা

06:10 PM Jun 11, 2024 IST | Srijita Mallick
৬ কোটি দিয়ে ৩০০ টাকার গয়না কিনলেন মার্কিন মহিলা
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ ভারত থেকে গয়না কিনে প্রতারণার শিকার হলেন মার্কিন এক নাগরিক। জয়পুর থেকে ৩০০ টাকা মুল্যের একটি গয়না ৬ কোটি টাকা কিনে প্রতারণার মুখে পড়লেন এক বিদেশী মহিলা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মার্কিন যুক্তরাষ্ট্রের একটি প্রদর্শনীর জন্য জয়পুর থেকে গয়না কেনে ওই মহিলা।  তারপর দেশে  ফিরে গিয়ে গয়নাগুলি যাচাই করতেই দেখেন সেইগুলি নকল।

Advertisement

এই ঘটনার পর ওই মহিলা নকল গয়না নিয়ে জয়পুরের ওই দোকানে আসেন। কিন্তু দোকানের মালিক গৌরব সনি অভিযোগটি অস্বীকার করে। এরপর ওই  মহিলাকে হেনস্থা করা হয় বলে অভিযোগ ওঠে। তাই বাধ্য হয়ে গৌরবের নামে  পুলিশের কাছে অভিযোগ করেন ওই মহিলা। পাশাপাশি  তিনি ভারতে অবস্থিত মার্কিন দূতাবাসেরও সহযোগিতা চান।

Advertisement

 এই প্রসঙ্গে জয়পুর পুলিশ জানিয়েছেন, ‘ দূতাবাসের পক্ষ থেকেও এই বিষয়টির তদন্তের জন্য চাপ দেওয়া হচ্ছে। আমরা এই প্রতারণা নিয়ে তদন্ত শুরু করেছি।‘  আর সেই তদন্তে উঠে এসে এক তথ্য। জানা গিয়েছে, ব্যবসায়ী গৌরবের সঙ্গে ওই মহিলার ২০২২ সাল থেকে পরিচয় ছিল। তাই মার্কিন মহিলা গয়না কেনার জন্য ছয় কোটি টাকা গৌরবকে দেয়। ঘটনাটি প্রকাশ্যে আসতেই পালিয়েছেন অভিযুক্ত। তাঁকে খুঁজতে ইতিমধ্যেই শুরু হয়েছে তল্লাশি।

Advertisement
Tags :
Advertisement