OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নববর্ষের প্রথম পূর্ণিমা যোগে আসতে চলেছে বজ্র যোগ, জেনে নিন বজ্র যোগ কতটা প্রভাব ফেলবে আপনার জীবনে

10:39 AM Apr 22, 2024 IST | Reshmi Khatun
courtesy google

নিজস্ব প্রতিনিধি :  প্রতি বছর চৈত্র মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি থেকে নতুন বছর শুরু হয়। বিশ্বাস করা হয় যে এই দিন থেকে ব্রহ্মা মহাবিশ্ব সৃষ্টি করেছিলেন।

তিথির সময়কাল : চৈত্র মাসের পূর্ণিমা তিথি শুরু হয়েছে ২৩ এপ্রিল ২০২৪ ভোররাত্রি ০৩ টে ২৫ মিনিট থেকে। এই পূর্ণিমা তিথি শেষ হবে ২৪ এপ্রিল ২০২৪ সকাল ০৫ টা ২০ মিনিট পর্যন্ত।

শুভক্ষণ : আপনি যদি চৈত্র পূর্ণিমার দিনে কোনও শুভ কাজ শুরু করতে চান, তাহলে এই দিনের শুরুর মুহূর্ত থেকে যেকোনও শুভ কাজ শুরু করতে পারেন। ২৩ এপ্রিল, ২০২৪ এর শুভ সময় সকাল ১১ টা ৫৩ মিনিট থেকে ১২ টা ৪৫ মিনিট পর্যন্ত।

যোগ : চৈত্র মাসের পূর্ণিমা বা হিন্দু নববর্ষে ব্রজ যোগ গঠিত হচ্ছে।

বজ্র যোগ কি : এটি হল ২৭ টি যোগের মধ্যে ১৫ তম যোগ, যা মিশ্র ফল দেয়। বজ্র যোগ হয় যখন কুণ্ডলীর সমস্ত শুভ গ্রহ প্রথম এবং সপ্তম ঘরে থাকে এবং সমস্ত অশুভ গ্রহ চতুর্থ এবং দশম ঘরে থাকে।

বজ্র যোগের ফলাফল : এই যোগ একটি অনন্য যোগ যা আপনার জীবনে মিশ্র ফলাফল দেয়।অর্থাৎ ভাল খারাপ সব মিলিয়ে যে ফলাফল তাই হল মিশ্র ফলাফল। এতে আপনার আপনি স্থিতিশীলতা ধরে রাখতে নাও পারেন। তবে কর্মক্ষেত্রে আপনার ক্ষমতা বৃদ্ধি পেতে পারে। সম্পদ অর্জনের সৌভাগ্য অর্জন করেবন। আপনার নাম, খ্যাতি এবং সম্মান থাকবে। শত্রুদের জয় করার শক্তি এবং বীরত্ব পাবেন।

Tags :
astrologyHOROSCOPE
Next Article