OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

VD 18-এর শুটিংয়ে গুরুতর আহত বরুণ ধাওয়ান

এই বছরের শুরুর দিকে, যখন তিনি ভিডি 18 শ্যুট শুরু করেন, তার একদিন পরেও অভিনেতা তাঁর পায়ে আঘাতের ছবি শেয়ার করেছিলেন। VD 18-এ আরও অভিনয় করেছেন কীরথি সুরেশ এবং ওয়ামিকা গাব্বি।
06:54 PM Dec 17, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: শুটিং সেটে তারকাদের আহত হওয়া, কোনও গুরুত্বপূর্ণ সিকোয়েন্স করতে গিয়ে আচমকাই চোট পাওয়া, বিষয়টি খুবই ন্যাচারাল হয়ে গিয়েছে আজকাল। দিন কয়েক আগেই সিংহম আগেইন-এর শুটিংয়ে গুরুতর জখম হন অজয় দেবগন। চোখে চোট পান তিনি। এবার শুটিং সেটে পায়ে মারাত্মক চোট পেলেন অভিনেতা বরুণ ধাওয়ান। বরুণ ধাওয়ান বর্তমানে তাঁর পরবর্তী বহু প্রতীক্ষিত প্রজেক্ট ভিডি 18-এর শুটিং নিয়ে ব্যস্ত। ছবিটি কালিস পরিচালিত, মুরাদ খেতানি এবং অ্যাটলি প্রযোজনা করছেন। এদিকে ব্যস্ত সময়সূচী সত্ত্বেও, অভিনেতা সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় থাকেন। তিনি দৈনন্দিন জীবনের নানা আপডেট মাঝে মধ্যেই শেয়ার করে নেন।

সম্প্রতি, অভিনেতা নিজেই তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে তাঁর স্বাস্থ্যের আপডেট দিলেন। লোহার রডের আঘাত লেগেছে তাঁর পায়ে। তিনি তাঁর জখম কৃত পায়ের একটি ছবিও শেয়ার করেছেন। তবে এই প্রথম নয়, এর আগেও ভিডি 18 শুটিংয়ের সময় পায়ে চোট পেয়েছিলেন বরুণ ধাওয়ান। আজ, ১৭ ডিসেম্বর, বরুণ তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে ফোলা পায়ের লাল রঙের ছবি শেয়ার করেছেন, যেখানে বোঝা যাচ্ছে, তিনি বেশ আহত হয়েছেন। শেয়ার করা ছবিতে, অভিনেতা তার পা একটি চেয়ারে রেখেছেন এবং প্রকাশ করেছেন যে তিনি একটি লোহার রডে তার পা আঘাত করার পরে নিজেকে আহত করেছেন। ছবিটি দেখে মনে হচ্ছে অভিনেতা শুটিংয়ের সময় চোট পেয়েছেন।

ছবির পাশাপাশি, তিনি লিখেছেন, “ফোলা শিন এটিকে লোহায় আঘাত করেছে”, সঙ্গে তিনি একটি উচ্চস্বরে কান্নার ইমোজি জুড়ে দিয়েছেন। উল্লেখযোগ্যভাবে, এই বছরের শুরুর দিকে, যখন তিনি ভিডি 18 শ্যুট শুরু করেন, তার একদিন পরেও অভিনেতা তাঁর পায়ে আঘাতের ছবি শেয়ার করেছিলেন। VD 18-এ আরও অভিনয় করেছেন কীরথি সুরেশ এবং ওয়ামিকা গাব্বি। শাহরুখ খানের ব্লকবাস্টার জওয়ানের সুপার সাফল্যের পর ছবিটি ঘিরে গুঞ্জন আরও বেড়েছে। ফিল্মটি পরের বছর ২০২৪ সালে প্রেক্ষাগৃহে হিট করার কথা রয়েছে৷ এছাড়াও বরুণ ধাওয়ান তার বাবা তথা খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা ডেভিড ধাওয়ানের সঙ্গেও সহযোগিতা করছেন সম্পূর্ণ- কমেডি একটি ফিল্মে। যার শুটিং শুরু হবে আগামী বছরের এপ্রিলে। একটি বড় মাপের কমিক এন্টারটেইনারকে ভারত এবং বিদেশের একাধিক বাস্তব-জীবনের লোকেশনে শ্যুট করা হবে। ছবিটি ২০২৫ সালের শুরুর দিকে এটি মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

Tags :
Varun dhawan
Next Article