For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

Father's Day Special: জেনে নিন সদ্যই বাবা হয়েছেন বলিউডের যেসব তারকারা

11:46 AM Jun 16, 2024 IST | Reshmi Khatun
father s day special   জেনে নিন সদ্যই বাবা হয়েছেন বলিউডের যেসব তারকারা
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি : আজ ১৬ই জুন, অর্থাৎ বিশ্ব পিতৃ দিবস। বাবা এবং সন্তানদের জন্য একটি বিশেষ দিন বলা চলে। এই দিনটি পালন করার মাধ্যমে আমাদের জীবনে বাবার গুরুত্ব বোঝানো হয়ে থাকে। আপনি কী জানেন সদ্যই বাবা হয়েছেন কোন কোন তারকারা ? তবে জেনে নিন বলিউডের খ্যাত তরুন বাবার তালিকায় রয়েছেন কারা কারা।

Advertisement

বরুণ ধাওয়ান : বিয়ের তিন বছর পর বাবা হয়েছেন বরুণ। চলতি বছরেই জুন মাসেই ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন তারকার স্ত্রী নাতাশা। বরুণ পরিবারের নিত্যনতুন খুশির আমেজ তাঁদের ছোট্ট মেয়েকে নিয়ে।

Advertisement

রণবীর কাপুর : ২০২২ সালে মুম্বাইয়ে ধুমধাম করে বিয়ে করেছেন রণবীর ও আলিয়া। নভেম্বরে জন্ম হয়  তারকা দম্পতির মেয়ে রাহার। তারপর থেকেই মেয়ের ছবি প্রকাশ্যে না আনলেও সম্প্রতি বিভিন্ন অনুষ্ঠানে সমাজিক মাধ্যমে প্রায়ই দেখা যায় তাঁদের মিষ্টি মেয়ে রাহাকে।

রাম চরণ : বিয়ের ১০ বছর পর বাবা হয়েছেন দক্ষিণী সুপারস্টার রামচরণ। ২০২৩ সালে ছোট্ট রাজকন্যার জন্ম দেয় স্ত্রী উপাসনা।

করণ সিং গ্রোভার : বলিউড অভিনেতা করণ সিং গ্রোভার ২০১৬ সালে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী বিপাশা বসুর সঙ্গে। প্রায় ছয় বছর পর তাঁদের ঘরে আসে ফুটফুটে মেয়ে।

বিক্রান্ত ম্যাসি : ২০১৯ সালের নভেম্বরে রোকা করে আংটি বদল সারেন। ২০২২ সালে অভিনেত্রী শীতলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বিক্রান্ত ম্যাসি। দুবছর পর কোল আলো করে পুত্রসন্তানের জন্ম হয়েছে বিক্রান্ত ম্যাসি এবং তাঁর স্ত্রী শীতল ঠাকুরের।

Advertisement
Tags :
Advertisement