For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাবা হতেই ঠিকানা বদলালেন, হৃতিক রোশনের ফ্ল্যাট ভাড়া নিচ্ছেন বরুণ-নাতাশা

এটি একটি সমুদ্র-মুখী অ্যাপার্টমেন্ট, বর্তমানে হৃতিকের দখলে, যিনি একই স্থানে জুহুতে অন্য অ্যাপার্টমেন্টে বাস করেন। আর বরুণ-নাতাশার প্রতিবেশী হিসাবে অভিনেতা অক্ষয় কুমার এবং প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা থাকবেন বলে জানা গিয়েছে
06:35 PM Jun 10, 2024 IST | Susmita
বাবা হতেই ঠিকানা বদলালেন  হৃতিক রোশনের ফ্ল্যাট ভাড়া নিচ্ছেন বরুণ নাতাশা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গত ৩ মে বাবা হয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল। বিয়ের ৪ বছরের মাথায় প্রথম সন্তানের বাবা হলেন বরুণ ধাওয়ান। ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন নাতাশা দালাল। মেয়ের জন্মের দিনই হাসপাতালে পাপারিৎজিদের মিষ্টান্ন বিলি করেছেন ধাওয়ান পরিবার। আর মেয়ে হওয়ার খবর দিয়ে বরুণ-নাতাশা নিজেরাও একটি পোস্ট করেছিলেন তাঁদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। বরাবরই মেয়ে চেয়েছিলেন বরুণ ধাওয়ান। তাঁর মনস্কামনা হল পূর্ণ। তবে শোনা যাচ্ছে, সদ্যোজাত সন্তানকে নিয়ে খুব শীঘ্রই নতুন ঠিকানায় চলে যাবেন বরুণ-নাতাশা। সুপারস্টার হৃতিক রোশনের জুহুর সমুদ্র-মুখী ফ্ল্যাটটি ভাড়া নিতে চলেছেন বরুণ-নাতাশা।

Advertisement

একটি সংবাদ প্রতিবেদন অনুসারে, বরুণ মুম্বাইয়ের জুহুতে অভিনেতা হৃতিক রোশনের বর্তমান বাড়িটি ভাড়া নিয়েছেন এবং শীঘ্রই মেয়েকে নিয়ে সেখানে চলে যাবেন। এই খবরটি ভাইরাল হওয়ার পরেই গুজব উঠেছে যে, তবে পরিবারের সঙ্গে কোনও গণ্ডগোলের কারণে ঠিকানা বদলাচ্ছেন নায়ক? অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছে, “বরুণ এবং নাতাশা তাদের মেয়েকে নিয়ে হৃতিক রোশনের বাড়িতে চলে যাবেন। এটি একটি সমুদ্র-মুখী অ্যাপার্টমেন্ট, বর্তমানে হৃতিকের দখলে, যিনি একই স্থানে জুহুতে অন্য অ্যাপার্টমেন্টে বাস করেন। আর বরুণ-নাতাশার প্রতিবেশী হিসাবে অভিনেতা অক্ষয় কুমার এবং প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা থাকবেন বলে জানা গিয়েছে। কারণ তাঁরা একই বিল্ডিংয়ে থাকেন। এখনও পর্যন্ত, 'কুলি নং 1' অভিনেতা তার স্ত্রীর সঙ্গে জুহুর একটি অ্যাপার্টমেন্টে বসবাস করছেন। যা তিনি ২০১৭ সালে কিনেছিলেন। এদিকে, বরুণ ধাওয়ান এবং নাতাশা তাদের প্রথম সন্তানকে স্বাগত জানিয়ে একটি পোস্টের মাধ্যমে জানিয়েছেন, “আমাদের মেয়ে এখানে এসেছে। মা এবং শিশুর জন্য সমস্ত শুভকামনার জন্য আপনাকে ধন্যবাদ।"

Advertisement

বরুণ ও নাতাশা ফেব্রুয়ারিতে গর্ভধারণের কথা জানিয়ে ছিলেন। কাজের ফ্রন্টে, বরুণকে পরবর্তীতে 'বেবি জন'- এ দেখা যাবে, যেটি পরিচালনা করবেন 'জওয়ান' পরিচালক অ্যাটলি। 'বেবি জন' একটি অ্যাকশন এন্টারটেইনার এ কালেশ্বরন পরিচালিত।বরুণ ধাওয়ান, কীর্তি সুরেশ এবং ওয়ামিকা গাব্বি ছাড়াও, ছবিতে জ্যাকি শ্রফ এবং রাজপাল যাদব সহ-অভিনেত্রী ভূমিকায় অভিনয় করেছেন। 'বেবি জন'-এর সঙ্গীত পরিচালনা করেছেন এস থামন। এছাড়াও তাঁকে প্রিয়াঙ্কা চোপড়ার সিটাডেলের হিন্দি সংস্করণে দেখা যাবে। ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনয় করবেন সামান্থা রুথ প্রভু।

Advertisement
Tags :
Advertisement