For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শুক্রের উদয়ে সৌভাগ্য ছোঁবে এই ৫ রাশি

08:20 AM Jun 20, 2024 IST | Reshmi Khatun
শুক্রের উদয়ে সৌভাগ্য ছোঁবে এই ৫ রাশি
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি : ২৯ জুন মিথুন রাশিতে উদয় হতে চলেছে শুক্র। এর ফলে ধনলাভের সঙ্গে সঙ্গে , কেরিয়ারে উন্নতির যোগ তৈরি হবে। যেহেতু শুক্র কে বলা হয় সুখ, সৌভাগ্য ও বিলাসিতার কারক,তাই এই যোগে উন্নতি আসতে চলেছে এই পাঁচ রাশির জীবনে। জেনে নিন কারা কারা।

Advertisement

বৃষ :  শুক্রের এই উদয়ে লাভবান হবেন এই রাশি। অর্থকষ্ট দূর হবে। হাতে টাকা আসবে,তবে সাবাধানে খরচ করাই ভাল। আয়ের উৎস তৈরি হবে। কর্মক্ষেত্রে পরিবেশ ভাল থাকবে। ব্যবসার জন্য খুব ভাল সময়।

Advertisement

মিথুন : আটকে থাকা কাজ সম্পন্ন হবে। হাতে অর্থ থাকবে। সমাজে সুনাম হবে। দাম্পত্য জীবন ভাল যাবে। বহুদিনের ইচ্ছে পূরণ হতে পারে। আপনার ব্যক্তিত্বে খুশি হতে পারে সহকর্মীরা। মানসিকভাবে ভাল থাকবেন।

কন্যা : আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। বেকার যুবকেরা চাকরির সন্ধান পাবেন। কাজ নিয়ে ইতিবাচক চিন্তাভাবনা বাড়বে। ব্যবসায় লাভ হবে।

তুলা :  কোথাও যাত্রা সম্পন্ন হবে। ভ্রমণের পথে বাধা দূর হবে। ছাত্রছাত্রীদের আগ্রহ বাড়বে পড়াশোনার প্রতি। পরিশ্রমের মূল্য পাবেন। পারিবারিক সম্পর্ক ভাল থাকবে।

মীন : আয়ের উৎস তৈরি হবে। আটকে থাকা টাকা হাতে আসবে। নতুন কিছু ক্রয় করার ভাল সময়। কেরিয়ারে ভাল সুযোগ আসতে চলেছে। অর্থ প্রকৃতি মজবুত থাকবে।

উল্লেখ্য, এই তথ্যগুলি বিশ্বাস অথবা মান্যতা নির্ভর। এটির সত্যতা যাচাই করে নি ‘এই মুহূর্তে’

Advertisement
Tags :
Advertisement