For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দিল্লি মেট্রোতে শ্লীলতাহানির শিকার, জোয়ার বাড়ি পর্যন্ত ধাওয়া গুণ্ডাদের

দিল্লি মেট্রোতে আমাকে গ্রাস করা হয়েছিল ইভটিজিং-য়ে। আমি যখনই বাড়ি থেকে বের হতাম, বিশেষ করে সন্ধ্যায়, আমার মধ্যে ভয় এবং অস্থিরতা থাকথ। কিন্তু মুম্বইতে আমার ভয় লাগেনা, কিন্তু দিল্লিতে এইগুলি খুবই স্বাভাবিক।
06:21 PM Jun 18, 2024 IST | Susmita
দিল্লি মেট্রোতে শ্লীলতাহানির শিকার  জোয়ার বাড়ি পর্যন্ত ধাওয়া গুণ্ডাদের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউডে একবার নাম কামাতে পারলে গোটা বিশ্বজুড়ে পরিচিতি লাভ অনিবার্য। তবে এই নাম কামাতে কত ঝড় যে পোহাতে হয়, তা একমাত্র প্রতিষ্ঠিত তারকারাই জানে। সম্প্রতি দিল্লি মেট্রোতে শ্লীলতাহানির ঘটনার কথা সামনে আনলেন অভিনেত্রী জোয়া হুসেন। যিনি সম্প্রতি 'ভাইয়া জি'তে মনোজ বাজপেয়ীর সঙ্গে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়োচ্ছেন। এছাড়াও বলিউডে একাধিক ব্লকবাস্টার চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন জোয়া হুসেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি নিজের প্রাথমিক জীবনের একটি ভয়াবহ অভিজ্ঞতার বিষয়ে মুখ খুললেন। একবার দিল্লি মেট্রোতে যৌন হয়রানির শিকার হয়েছিলেন অভিনেত্রী। অভিনেত্রী এবং লেখক জোয়া হুসেনের জন্ম এবং বেড়ে ওঠা দিল্লিতে। কিন্তু তিনি দিল্লী থেকে মুম্বাইতে বেশি নিরাপদ বোধ করেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে, জোয়া বলেছিলেন যে, দুর্ভাগ্যবশত, জাতীয় রাজধানীতে মহিলাদের আক্রমণ এবং হয়রানি করা 'স্বাভাবিক'।

Advertisement

এরপরেই তিনি নিজের অগ্নিপরীক্ষার কথা ভাগ করে নিয়ে বলেন, "আমি দিল্লিতে বেশ কয়েকবার যৌন হয়রানির সম্মুখীন হয়েছি। দিল্লি মেট্রোতে আমাকে গ্রাস করা হয়েছিল ইভটিজিং-য়ে। আমি যখনই বাড়ি থেকে বের হতাম, বিশেষ করে সন্ধ্যায়, আমার মধ্যে ভয় এবং অস্থিরতা থাকথ। কিন্তু মুম্বইতে আমার ভয় লাগেনা, কিন্তু দিল্লিতে এইগুলি খুবই স্বাভাবিক।" জোয়া আরও স্মরণ করেছেন যে, একদিন রাতে তিনি গুরুগ্রামে নিজের বাড়িতে ফিরছিলেন মেট্রোতে চেপে। আর সেই মেট্রোতেই তাঁকে একদল পুরুষ অনুসরণ করে। অভিনেত্রীর কথায়, "আমি একটি ফিল্ম দেখে বাড়ি ফিরছিলাম এবং আমি লক্ষ্য করলাম যে দুই থেকে তিনজন লোক আমাকে অনুসরণ করছে। আমি ভয় পাই এবং দৌড়াতে শুরু করি। কোনোভাবে বাড়িতে পৌঁছাতে সক্ষম হই। আসলে আমাদের দিল্লিতে সন্ধ্যায় বাইরে যেতে দেওয়া হয় না। আমি সত্যিই বিশ্বাস করি যে মুম্বাই ভারতের সবচেয়ে নিরাপদ শহর এখন, আমি আমার বোনের সঙ্গে মুম্বাইতে থাকি। এবং নিরাপদে থাকি। তাই আমার বাবা-মা আমাদের নিয়ে চিন্তা করেন না কারণ তারা জানেন যে আমরা মুম্বাইতে নিরাপদ আছি।" সম্প্রতি, জোয়া শিরোনাম হয়েছেন যখন তিনি অভিনেতা জিম সার্ভের সঙ্গে তার সম্পর্কের বিষয়ে গুজব প্রকাশ করেছিলেন। এক সাক্ষাৎকারে তিনি বলেন, এটা 'ব্যক্তিগত'। তিনি আরও বলেছিলেন যে তার সম্পর্কে কী লেখা হয়েছে সে সম্পর্কে তিনি সচেতন নন। জোয়া জিমকে তার 'ভালো বন্ধু' বলেন।

Advertisement

জোয়া এবং জিম প্রতীক কুহাদের মিউজিক ভিডিওতে একসঙ্গে অভিনয় করেছিলেন। যেটি ২০২০ সালে প্রকাশিত হয়েছিল। ভিডিওটি প্রথম প্রেম, রোমান্স এবং হৃদয় ভাঙার মতো সম্পর্কের জীবনচক্র বর্ণনা করে।জোয়া বলিউডে রবি কিষান এবং জিমি শেরগিলের সঙ্গে মুক্কাবাজের মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন, যেটি পরিচালনা করেছিলেন অনুরাগ কাশ্যপ। সম্প্রতি, তিনি বিগ গার্লস ডোন্ট ক্রাই ছবিতেও অভিনয় করেছেন, যেখানে তিনি আলিয়া লাম্বা চরিত্রে অভিনয় করেছেন। তার অন্যান্য প্রকল্পগুলির মধ্যে রয়েছে গ্রহন, টিন অর আধা, লাল কাপ্তান এবং আনকাহি কাহানিয়া।

Advertisement
Tags :
Advertisement