For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সাইবার ক্রাইমের শিকার স্বস্তিকা! অনুরাগীদের সতর্ক, কী পদক্ষেপ নিলেন?

আমার ফেসবুক পেজ হ্যাকড্ হয়েছে। আমার টিম এই সমস্যা সমাধানের চেষ্টা চালাচ্ছে।
02:39 PM Apr 03, 2024 IST | Sushmitaa
সাইবার ক্রাইমের শিকার স্বস্তিকা  অনুরাগীদের সতর্ক  কী পদক্ষেপ নিলেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সাইবার ক্রাইমে সেলিব্রিটিদের প্রোফাইল জড়িয়ে পড়া, নতুন বিষয় নয়! এর আগেও বলিউড থেকে টলিউড, একাধিক তারকার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল হ্যাকড্ হয়েছে। যার ফলে লাখ লাখ ফলোয়ার্স খোয়াতে হয় তাঁদের। বর্তমানে সেলিব্রিটিদের সঙ্গে ভক্তকূলের যোগাযোগের প্রধান সূত্র তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল। ভক্তদের জন্যে নিজেদের জীবনের নানারকম আপডেট প্রতিনিয়ত সামনে আনছেন তারকারা, তাঁদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলগুলির মাধ্যমে।

Advertisement

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সক্রিয়। ভক্তদের আঁকা ছবি, ভক্তদের থেকে পাওয়া উপহার, কোনও কিছু নিয়ে প্রতিবাদ হোক, সবটাই তাঁর ফেসবুক টাইমলাইনে উঠে আসে। ঠোঁটকাটা বলেও দুর্নাম আছে তাঁর। অর্থাৎ স্পষ্ট কথা বলতে পিছপা নন তিনি। বরাবরই নির্ভীক। সম্প্রতি মুক্তি পেয়েছে একতা কাপুরের বহু প্রতীক্ষিত ফ্র্যাঞ্চাইজি 'লভ সেক্স অউর ঢোকা ২'। যেখানে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। বাংলার পাশাপাশি বলিউডেও বেশ নামডাক তাঁর। কিন্তু এমন খুশির সময়েই বিপত্তি। এ সপ্তাহের শুরুতে অভিনেত্রীর ফেসবুক হ্যাকড্‌ হয়েছিল। যা নিয়ে স্বভাবতই দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন অভিনেত্রী। যেখানে নিজের ব্যক্তিগত জীবন থেকে সমাজেসবার খুঁটিনাটি বিষয় তুলে ধরতে থাকেন তিনি।

Advertisement

বুধবার সকালে ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি সকলের কাছে জানান দেন অভিনেত্রী। তিনি এক্স হ্যন্ডেলে লেখেন, ‘‘আমার ফেসবুক পেজ হ্যাকড্ হয়েছে। আমার টিম এই সমস্যা সমাধানের চেষ্টা করছে। যদি কোনও অপমানজনক বা অশ্লীল পোস্ট কারোর নজরে পড়ে তাহলে দয়া করে এড়িয়ে যাবে। কারণ হিসেবে জানবেন সেটি আমি করিনি।’’ যদিও স্বস্তিকার প্রোফাইলে এমন পোস্ট কখনই দেখা যায়নি। কারণ তিনি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাকড্-এর শিকার কখনই হননি। পয়লা এপ্রিল মুক্তি পেয়েছে তাঁর নতুন হিন্দি ছবি ‘লভ সেক্স অউর ধোঁকা ২’-এর টিজ়ার। ছবিটির সিক্যুয়েল নিয়ে একসময় কম ঝড় ওঠেনি। আবারও দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালিত ছবিটির এক্সপেরিমেন্টাল কাহিনী নিয়ে ঝড় উঠবে না তা এক্ষুনি বলা যাচ্ছেনা। ছবির টিজারের একটি ঝলকে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখা গিয়েছিল।

Advertisement
Tags :
Advertisement