For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ছবির নাম কিনা 'LIC', নয়নতারার স্বামীকে নোটিশ ধরাল বিমা সংস্থা

বীমা কোম্পানি চায় না চলচ্চিত্রে LIC-র শিরোনাম ব্যবহার করা হোক। তাই নির্মাতারা যদি আগামী সাত দিনের মধ্যে ছবিটির নাম পরিবর্তন না করে তারা আইনি ব্যবস্থা নেবে।
05:29 PM Jan 07, 2024 IST | Sushmitaa
ছবির নাম কিনা  lic   নয়নতারার স্বামীকে নোটিশ ধরাল বিমা সংস্থা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: চলচ্চিত্রে আপত্তিকর শিরোনাম ব্যবহার করে প্রায়শই নির্মাতারা পড়ছেন বিপাকে। যা গড়াচ্ছে আইনি লড়াইয়ে। সুতরাং নতুন কাহিনী অবলম্বনে ছবি নির্মাণের পরিকল্পনা থাকলেও মাঝপথেই তা বানচাল হয়ে যায়। যেমন সম্প্রতি এরকমই একটি বিপাকে পড়লেন দক্ষিণী সুপারস্টার অভিনেত্রী নয়নতারার স্বামী ওরফে বিশিষ্ট দক্ষিণী পরিচালক ভিগনেশ শিবান।

Advertisement

তাঁর পরবর্তী ছবি 'LIC'-এর নাম নিয়েই যত অশান্তি। সবে শুরু হয়েছে ছবির শুটিং, আর তাতেই বিপত্তি। যেহেতু ভারতের একটি বিরাট জীবন বিমা সংস্থার নাম LIC অর্থাৎ লাইফ ইনস্যুরেন্স কর্পোরেশন, তাই LIC এর নাম কেন তিনি তাঁর ছবির শিরোনামে ব্যবহার করেছেন, সেই জবাব চাইতেই LIC পরিচালককে আইনি নোটিশ পাঠিয়েছে। সিনেমা এক্সপ্রেসের রিপোর্ট অনুযায়ী, নোটিশে বলা হয়েছে যে বিমা সংস্থা চায় না চলচ্চিত্রে LIC-র শিরোনাম ব্যবহার করা হোক। তাই নির্মাতারা যদি আগামী সাত দিনের মধ্যে ছবিটির নাম পরিবর্তন না করে তারা আইনি ব্যবস্থা নেবে। তবে ভিগনেশ এবং দল এই নোটিশের এখনও কোনও প্রতিক্রিয়া জানায়নি বলেই খবর।

Advertisement

জানা গিয়েছে, 'লাইফ ইন্স্যুরেন্স কর্পোরেশন' ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা এবং চলচ্চিত্র নির্মাতা প্রদীপ রঙ্গনাথন এবং কৃতি শেট্টি। ২০২৩-এর ডিসেম্বরে এই ছবিটির ঘোষণা করেছেন ভিগনেশ শিবান। তখন ভিগনেশ তাঁর ছবির শুটিং শুরুর ছবি শেয়ার করে ক্যাপশন দিয়েছিলেন, "আমার এই স্বপ্নের প্রকল্পটি বাস্তবায়িত করার জন্য ঈশ্বর এবং মহাবিশ্বকে ধন্যবাদ।" LIC ভিগনেশ শিবান, প্রদীপ এবং কৃতীর প্রথম সহযোগিতা চিহ্নিত করেছে৷ ছবিটি সেভেন স্ক্রিন স্টুডিও এবং রাউডি পিকচার্স প্রযোজনা করছে।চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করছেন জনপ্রিয় সংগীতশিল্পী অনিরুধ রবিচন্দর, যিনি এর আগে একাধিকবার শিবানের সঙ্গে কাজ করেছেন। সিনেমাটোগ্রাফি পরিচালনা করছেন রবি বর্মন।

Advertisement
Tags :
Advertisement