For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিয়ে করতে চলেছেন পলাতক ব্যবসায়ী বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ

সিদ্ধার্থ মালিয়া ২০২৩ সাল থেকেই তাঁর বান্ধবী জেসমিনের সঙ্গে প্রেম করছেন। প্রাক্তন মডেল বিজয় মালিয়া ২০২৩ সালে হ্যালোউইন এর পোশাকে সেজে নিজেদের সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে আনেন।
01:46 PM Jun 18, 2024 IST | Susmita
বিয়ে করতে চলেছেন পলাতক ব্যবসায়ী বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বাবা পলাতক, ছেলে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। হ্যাঁ, পলাতক ব্যবসায়ী বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়া শীঘ্রই তাঁর দীর্ঘদিনের বান্ধবী জেসমিনকে বিয়ে করতে চলেছেন। ইনস্টাগ্রামে তিনি নিজেই জেসমিনের সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, "বিয়ের সপ্তাহ শুরু হয়েছে...#wedding #ily।" ফটোতে দম্পতিকে ফুলের ফ্রেমে আলিঙ্গন ও পোজ দিতে দেখা গিয়েছে। সিদ্ধার্থ মালিয়া ২০২৩ সাল থেকেই তাঁর বান্ধবী জেসমিনের সঙ্গে প্রেম করছেন। প্রাক্তন মডেল বিজয় মালিয়া ২০২৩ সালে হ্যালোউইন এর পোশাকে সেজে নিজেদের সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে আনেন। এ সপ্তাহেই তাঁদের বিয়ে, তিনদিন ধরে ছল্বে বিয়ের অনুষ্ঠান। তাঁর শেয়ার করা একটি ছবিতে দেখা গিয়েছিল, হ্যালোইন কুমড়ার পোশাক পরা সিদ্ধার্থ মালিয়া হাঁটু গেড়ে বসে জেসমিনকে প্রস্তাব দিচ্ছেন। জেসমিনও একটি জাদুকরী পোশাক পরেছিলেন। দ্বিতীয় ছবিতে, জেসমিনকে তার আঙুলে বাগদানের আংটি দেখিয়ে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায়।

Advertisement

সম্প্রতি সিদ্ধার্থ মালিয়া মানসিক স্বাস্থ্যের উপর দুটি বই লিখেছেন। যেখানে তিনি তরুণদের মধ্যে মানসিক স্বাস্থ্য সচেতনতার বিষয়ে আলোচনা করেছেন। যদিও তার বই, "I'm Honest: A Memoir of My Mental Health Journey"-তে তিনি নিজের মানসিক স্বাস্থ্য যাত্রার বিবরণ দিয়েছেন, এবং তাঁর দ্বিতীয় বই "Sad-Glad"-এ একটি শিশুদের বই যা "একটি নিস্তেজ দিনের সঙ্গী" হিসাবে বর্ণনা করা হয়েছে। অনেকেই জানেন না, একসময় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রেমে হাবুডুবু খেয়েছেন সিদ্ধার্থ। প্রায়ই তাঁদের মুম্বাইয়ের বিভিন্ন রেস্তোরাঁয় দেখা যেত। আইপিএলের ম্যাচও একসঙ্গে দেখতেন বিজয় ও সিদ্ধার্থ। তবে তাঁদের সম্পর্ক বেশি দিন টেকেনি। জানা যায়, সিদ্ধার্থের কর্তৃত্ববাদী আচরণে বিরক্ত ছিলেন অভিনেত্রী। একসময় যখন এটা সহ্যের বাইরে চলে যায়, তখন তিনি সম্পর্ক থেকে বেরিয়ে আসেন।

Advertisement

সিদ্ধার্থ মালিয়ার বাবা বিজয় মালিয়া, একজন দক্ষ ব্যবসায়ী। যদিও এখন তিনি ৯,০০০ কোটি টাকার প্রতারণার অভিযোগে পলাতক। তিনি পালিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে চলে গিয়েছেন। তাঁর কাছে দেশের মোট ১৭ টি ব্যাংক আনুমানিক ৯,০০০ টাকা পাবে। তাঁর বিরুদ্ধে জালিয়াতি এবং অর্থ পাচারের অভিযোগও রয়েছে। তাঁর একাধিক ব্যবসার মধ্যে অন্যতম ছিল কিংফিশার বিমান পরিষেবার ব্যবসা। ২০০৫ সালে তিনি এই বিমান পরিষেবার ব্যবসা শুরু করেন। কিন্তু ২০০৮ সালে তাঁর ব্যবসা বন্ধ হয়ে যায়। এরপরই তিনি ঋণদাতাদের উত্তাপের সম্মুখীন হন, এবং ২০১৬ সালে প্রতারনার অভিযোগ থেকে বাঁচতে দেশে ছেড়ে পালিয়ে যান। ২০১৯ সালে তাঁকে পলাতক অর্থনৈতিক অপরাধী আইনের অধীনে পলাতক অর্থনৈতিক অপরাধী হিসেবে ঘোষণা করা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Sid (@sidmallya)

এই মূহুর্তে ভারত সরকার বিজয় মালিয়াকে যুক্তরাজ্য থেকে দেশে প্রত্যার্পণের চেষ্টা করছেন। তিনি প্রথমে আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) এর পরিচালক ছিলেন এবং পরে "দ্য হান্ট ফর দ্য কিংফিশার ক্যালেন্ডার গার্ল 2013" এর বিচারক হিসাবে উপস্থিত হন। বিজয় মাল্য হলেন UB গ্রুপের প্রাক্তন চেয়ারম্যান, যেটি মূলত অ্যালকোহলযুক্ত পানীয় ব্যবসা। বিজয় মালিয়া ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেসে জন্মগ্রহণ করেন এবং লন্ডন ও সংযুক্ত আরব আমিরাত তে বেড়ে ওঠেন। তিনি লন্ডনের ওয়েলিংটন কলেজ এবং কুইন মেরি ইউনিভার্সিটিতে অধ্যয়ন করেন এবং তারপর রয়্যাল সেন্ট্রাল স্কুল অফ স্পিচ অ্যান্ড ড্রামায় পড়াশোনা করেন। ড্রামা স্কুল থেকে স্নাতক হওয়ার পর, মিস্টার মালিয়া একজন মডেল এবং অভিনেতা হিসেবে কাজ শুরু করেন। তিনি সেক্স কমেডি ফিল্ম ব্রাহ্মণ নমন সহ বেশ কয়েকটি চলচ্চিত্র এবং টেলিভিশন অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন। তিনি একটি অনলাইন ভিডিও শো হোস্ট করেছেন এবং গিনেস-এর মার্কেটিং ম্যানেজার হিসেবেও কাজ করেছেন।

Advertisement
Tags :
Advertisement