For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'আমার সামনে হস্তমৈথুন করেন ভিন ডিজেল', ১৩ বছর পর শ্লীলতাহানির অভিযোগ সহকারীর

জোনাসনকে ডিজেলের প্রযোজনা সংস্থা 'ওয়ান রেস' দ্বারা বিভিন্ন ভূমিকা পালনের জন্য নিযুক্ত করা হয়েছিল। সেই ঘটনার কিছুক্ষণ পরেই তাঁকে বহিষ্কার করে দেওয়া হয় কাজ থেকে। ভিন ডিজেলের প্রাক্তন সহকারী আস্তার তাঁর সঙ্গে প্রথম অ্যাসাইনমেন্ট ছিল ফাস্ট ফাইভ।
01:17 PM Dec 22, 2023 IST | Sushmitaa
 আমার সামনে হস্তমৈথুন করেন ভিন ডিজেল   ১৩ বছর পর শ্লীলতাহানির অভিযোগ সহকারীর
Advertisement

নিজস্ব প্রতিনিধি: 'ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস' খ্যাত অভিনেতা ভিন ডিজেলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন অভিনেতার প্রাক্তন সহকারী। তাঁর দাবি, ২০১০ সালের চলচ্চিত্র 'ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ফাইভ'-এর শুটিংয়ের সময় যৌন নিপীড়ন করেছেন অভিনেতা তাঁর সঙ্গে। জানা গিয়েছে, বৃহস্পতিবার দায়ের করা মামলা অনুসারে, অভিনেতার প্রাক্তন সহকারী দাবি করেছেন যে, ২০১০ সালের শরৎকালে আটলান্টায় ছবির শুটিং করার সময় তাঁর সঙ্গে এই কাণ্ডটি করেছেন অভিনেতা। প্রাক্তন সহকারী আস্তা জোনাসন তাঁর মামলায় দাবি করেছেন যে, ভিন ডিজেল তাকে আটলান্টার একটি হোটেল স্যুটে দেওয়ালে আটকে রেখে তাঁর সামনে হস্তমৈথুন করেছিলেন।

Advertisement

অভিযোগ অনুসারে, জোনাসনকে ডিজেলের প্রযোজনা সংস্থা 'ওয়ান রেস' দ্বারা বিভিন্ন ভূমিকা পালনের জন্য নিযুক্ত করা হয়েছিল। সেই ঘটনার কিছুক্ষণ পরেই তাঁকে বহিষ্কার করে দেওয়া হয় কাজ থেকে। ভিন ডিজেলের প্রাক্তন সহকারী আস্তার তাঁর সঙ্গে প্রথম অ্যাসাইনমেন্ট ছিল ফাস্ট ফাইভ। এর চিত্রগ্রহণের জন্য সেপ্টেম্বরে ২০১০ সালে তাঁকে আটলান্টায় নিয়ে যান অভিনেতা। কিন্তু তখনই একাধিক মহিলাকে বিনোদন দেওয়ার পরে ডিজেলকে ভোরে হোটেল ছেড়ে যেতে সহায়তা করার দায়িত্ব দেওয়া জোনাসনকে। তখনই হোটেলের ঘরের ভেতরে তাঁর সঙ্গে ভিন ডিজেল শ্লীলতাহানি করেছিলেন। ভিন ডিজেল জোর করে মিসেস জোনাসনের স্তন চেপে ধরেন এবং তাঁকে চুম্বন করেন। মিসেস জোনাসন তার হাত থেকে মুক্ত হওয়ার জন্য ক্রমাগত লড়াই করলেও তাঁকে ছাড়েননি ভিন, ভিন ডিজেল তারপরে তার আক্রমণ বাড়িয়ে তোলেন, এরপর অভিনেতা তার সহকারীর অন্তর্বাস টেনে নামানোর চেষ্টা করেছিলেন।

Advertisement

আস্থা লস অ্যাঞ্জেলেসের একটি করতে মামলায় উল্লেখ করলেন যে, জোনাসন একটি বাথরুমে পালিয়ে গিয়েছিল যেখানে ডিজেল তাকে অনুসরণ করেছিল এবং তাকে স্পর্শ করতে বাধ্য করে। এরপর তিনি তাকে দেওয়ালে চেপে রেখে তাঁর সামনে হস্তমৈথুন করেন। এর পরের দিন জোনাসনকে ডিজেলের বোন সামান্থা ভিনসেন্ট বরখাস্ত করেন। যিনি ওয়ান রেসের সভাপতিও ছিলেন। জোনাসন বর্তমানে কথিত যৌন নিপীড়নের শিকার ব্যক্তিদের নাম প্রকাশ করার অধিকার পরিত্যাগ করেছেন। আস্থা ডিজেল, ভিনসেন্ট এবং তাদের কোম্পানির বিরুদ্ধে অনির্দিষ্ট ক্ষতিপূরণ চেয়েছেন। তবে ভিন ডিজেলের একজন আইনজীবী বলেছেন যে তার মক্কেল "এই দাবিটি সম্পূর্ণভাবে অস্বীকার করেছেন"।

Advertisement
Tags :
Advertisement