For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জামাইবাবুকে বাথরুমে যেতে দিল না শ্যালক, দেখুন সৃজন-পিকলুর মজার ভিডিও

আসলে একসঙ্গে অনেকে একটি ঘরে বাস করলে যখন একটাই বাথরুম থাকে তখনই হয়ে যায় ঝামেলা। বাথরুম নিয়ে পড়ে যায় টানাটানি। সেটাই রুবেল এদিন একটি ভিডিওর মাধ্যমে বোঝালেন।
07:34 PM Apr 07, 2024 IST | Sushmitaa
জামাইবাবুকে বাথরুমে যেতে দিল না শ্যালক  দেখুন সৃজন পিকলুর মজার ভিডিও
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কী কাণ্ড! বাথরুম নিয়ে কাড়াকাড়ি টলিউডের দুই অভিনেতার। কে আগে ঢুকবে বাথরুমে, তা নিয়েই যত লন্ডভন্ড। শেষমেশ বাথরুমে ঢুকে অজ্ঞান হয়ে পড়ে গেলেন জনপ্রিয় ধারাবাহিক 'নিম ফুলের মধু'-র নায়ক রুবেল। কিন্তু কেন? কী এমন হয়েছিল? একটি সিনেমার থেকেও সিরিয়ালের খাটনি একটু বেশিই। আসলে সিরিয়ালে ব্যাঙ্কিং করার ঝামেলা রয়েছে। একসঙ্গে একাধিক পর্বের। তাই খাটনিটাও বেশি। রাতভর চলে শুটিং। তাই সেটেই অধিকাংশ সময় কেটে যায় তারকাদের। আর তখন সহ-অভিনেতারাই হয়ে যায় কাছের মানুষ। ব্যস্ততা থেকে মনকে শান্তি দিতে চলে নানারকম খুনসুঁটি। যে তালিকায় রয়েছে রিল ভিডিও। আর এটাই এখন ট্রেন্ডিং। কিন্তু সম্প্রতি বাধরুম নিয়ে কি কাণ্ড ঘটিয়ে ফেললেন নিম ফুলের মধুর শালা-জামাই বাবু।

Advertisement

ভিডিওটা কি এখনও নজরে পড়েনি আপনাদের, নাহলে এক্ষুনি দেখে নিন। আসলে একসঙ্গে অনেকে একটি ঘরে বাস করলে যখন একটাই বাথরুম থাকে তখনই হয়ে যায় ঝামেলা। বাথরুম নিয়ে পড়ে যায় টানাটানি। সেটাই রুবেল এদিন একটি ভিডিওর মাধ্যমে বোঝালেন। যেখানে দেখা গেল তাঁর শালা পিকলুকেও। ভিডিওতে দেখা যায়, পর্দার সৃজন অর্থাৎ রুবেল দাসকে তোয়ালে কাঁধে নিয়ে দেখা যায়, তিনি বাথরুম ঢুকতে যাবেন, তখনই তাঁকে টপকে বাথরুমে ঢুকে যান পিকলু অর্থাৎ ঋষভ চক্রবর্তী। আর বাইরে দাঁড়িয়ে রুবেল বেগ চেপে রাখতে কোনোরকম কাঁধে গামছা নিয়েই নাচতে শুরু করেন একটি ট্রেন্ডিং গানের তালে। আর শৌভিক যে মুহূর্তে বাথরুম থেকে বেরিয়ে আসেন সেই মূহুর্তেই বাথরুমে ঢুকে রুবেলের অজ্ঞান হয়ে যাওয়ার জোগাড় হয়ে যায়।

Advertisement

আর বাইরে বেরিয়ে পিকলু তাঁকে ভেঙিয়ে নাচতে শুরু করেন। রুবেলের এই ভিডিও দেখে হাসতে হাসতে লুটোপুটি নেটিজেনদের। অনেক মজার মজার মন্তব্যও পড়েছে। গত সপ্তাহের টিআরপি তালিকার সিংহাসনে জায়গা পেয়েছে নিম ফুলের মধু ধারাবাহিক। যেখানে বিগত দু সপ্তাহ ধরে টিআরপি তালিকার শীর্ষে ছিল ‘ফুলকি’। তাকে টেক্কা দিয়েছে ‘নিম ফুলের মধু’। আইপিএলের ধাক্কায় সব সিরিয়ালেরই নম্বর কমলেও পর্ণা-সৃজনরা দিনদিন বাজিমাত করছে। বর্তমানে পিকলুকে বাঁচাতেই লড়াই করে চলেছে পর্ণা-সৃজন। এদিকে আবার পর্ণা অন্তঃসত্ত্বা। সেই নিয়েও কত কাণ্ড। প্রোমো অনুযায়ী পর্নার মেয়ে হয়েছে কিন্তু মেয়েকে মানবে না শাশুড়ি। ফলে তাঁর লড়াই আরও কঠিন। একদিকে গর্ভস্থ শিশুর খেয়াল রাখতে হবে, অন্যদিকে ভাই পিকলুকে অপরাধীদের জাল থেকে মুক্ত করতে পর্ণা চালাচ্ছেন যুদ্ধ।

Advertisement
Tags :
Advertisement