For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভাজাভুজির জগতে নয়া সংযোজন 'ওরিও চপ', খেয়েছেন কখনও?

শেয়ার হল hungrisiyan নামে একটি ইন্সট্রাগ্রাম প্রোফাইল থেকে। যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটি নাগরিকদের।
07:02 PM Jan 21, 2024 IST | Sushmitaa
ভাজাভুজির জগতে নয়া সংযোজন  ওরিও চপ   খেয়েছেন কখনও
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দেশি ভাজাভুজির মধ্যে মোটামুটি জনপ্রিয় বিভিন্ন ধরনের চপ, পেঁয়াজি, পকোড়া প্রমুখ। যা শিশু থেকে প্রাপ্তবয়স্ক, সবার মুখেই মধুর মতো সুস্বাদু। মুখরোচক আনন্দের স্বাদ নিতে পছন্দ করে। তবে সাধারণত পেঁয়াজি, আলুর চপ, মাছের পকোড়া এবং চিকেন পাকোড়ার এগুলিকে আমিষ ভাজাভুজির তালিকাতেই ফেলা হয়। কিন্তু, আজকাল মানুষ অনেকরকম ভাজাভুজি নিয়ে এক্সপেরিমেন্ট করছে। সেই তালিকায় সম্প্রতি একটি বিশেষ ধরনের স্ন্যাক্স যোগ হয়েছে, যার নাম ওরিও পকোড়া। হ্যাঁ, ঠিকই পড়েছেন।

Advertisement

বিস্কুটের পকোড়া কখনও শোনেননি তাই তো! সম্প্রতি এমনই এক বিরল প্রজাতির স্ন্যাক্সের খোঁজ দিলেন এক ভাজাভুজি বিক্রেতা। ভাইরাল হল তাঁর ওরিও ভাজার ভিডিও। শেয়ার হল hungrisiyan নামে একটি ইন্সট্রাগ্রাম প্রোফাইল থেকে। যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটি নাগরিকদের। ইনস্টাগ্রাম ভিডিওতে দেখা যাচ্ছে, বিক্রেতা প্রথমে ওরিও বিস্কুটের প্যাকেট খুললেন, একে একে, তিনি প্রতিটি বিস্কুটকে একটি বেসন বাটাতে ডুবিয়ে একটি কড়াইতে ভাজতে শুরু করলেন। এরপর এই ভাজাভুজি ভালভাবে সেদ্ধ হয়ে গেলে, তিনি সেগুলিকে গরম তেল থেকে উঠিয়ে তা পাতায় পাতায় শস দিয়ে ক্রেতাদের কাছে পরিবেশন করলেন। যার নাম ওরিও ভাজা।

Advertisement

ভিডিওটি অবশ্যই অনেকের দৃষ্টি আকর্ষণ করেছে, কিন্তু অনেকে বিষয়টিকে নিয়ে রীতিমতো ঠাট্টা তামাশা শুরু করেছেন। একজন ব্যবহারকারী বলেছেন, "ওমজি, আমি এটি কল্পনাও করতে পারি না!" অন্য একজন লিখেছেন, "আক্ষরিক অর্থে সে পাগল, এটি পোস্ট করা উচিত নয়।" কেউ একজন মন্তব্য করেছেন, "আপনি খাবার নষ্ট করেছেন।" একজন ব্যক্তি মন্তব্য করেছেন, "তোমার খুব পাপ লাগবে।"

Advertisement
Tags :
Advertisement