For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দ্বিতীয়বার মা হতে চলেছেন অনুষ্কা, খবর নিশ্চিত করলেন বিরাটের বন্ধু

আমি শুধু জানি তিনি ভালো আছেন। তিনি তার পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাচ্ছেন, এই কারণেই তিনি প্রথম দুটি টেস্ট ম্যাচ মিস করছেন। আমি আর কিছু নিশ্চিত করতে যাচ্ছি না। আমি তাকে ফিরে দেখার জন্য অপেক্ষা করছি।
06:40 PM Feb 03, 2024 IST | Sushmitaa
দ্বিতীয়বার মা হতে চলেছেন অনুষ্কা  খবর নিশ্চিত করলেন বিরাটের বন্ধু
Advertisement

নিজস্ব প্রতিনিধি: যতই লুকিয়ে রাখতে চাক না কেন, কথায় আছে না, এসব খবর হাওয়ায় ভাসে। বিশ্বকাপ থেকেই শুরু হয়েছিল জল্পনা, দ্বিতীয়বার মা হতে চলেছেন বিখ্যাত ক্রিকেটার বিরাট কোহলি ঘরণী তথা অভিনেত্রী অনুষ্কা শর্মা। ভারতে বিশ্বকাপের সময় একাধিকবার অভিনেত্রীকে প্রেগনেন্ট অবস্থায় দেখা গিয়েছিল। কিন্তু তিনি তা গোপন করতে চাইলেও তা সামনে চলে আসে। এমনকী স্বামীর অনেকগুলি ম্যাচ দেখতেও যাননি অভিনেত্রী, তাঁর বিদেশ ভ্রমণও এখন ক্যান্সেল। বিরাট-অনুষ্কার প্রথম সন্তান হয়েছে ২০২১ সালে। মেয়ের মুখ এখনও প্রকাশ্যে আনেননি তারক দম্পতি। জীবনের সমস্ত আপডেট গোপনেই রাখতে ভালবাসেন বিরাট-অনুষ্কা। তাই দ্বিতীয়বার প্রেগনেন্সির কথা এখনও আড়ালে রেখেছেন অনুষ্কা শর্মা।

Advertisement

কোনও ভাবেই প্রকাশ্যে আনছেন না। এবার বিরাট অনুষ্কার ভাণ্ডা ফাটালেন বিরাট কোহলির প্রাক্তন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সতীর্থ অ্যাব ডি ভিলিয়ার্স। এদিকে ক্রিকেট মাঠে বিরাট কোহলির ফেরার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভারতীয় ক্রিকেট দলের ভক্তরা। কারণ প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্ট থেকে বিরতি নিয়েছিলেন এবং শেষ তিনটি টেস্টের জন্য তিনি পাওয়া যাবে কিনা তা জানা যায়নি। তিনি যখন বিরতি নিয়েছেন, তখন থেকেই বিরাট কোহলির অনুপস্থিতির কারণ নিয়ে জল্পনা চলছে। এর আগে, বিসিসিআই অনুরোধ করেছিল যে, 'এই সময়ে বিরাট কোহলির গোপনীয়তাকে সম্মান করুন এবং তার ব্যক্তিগত কারণের প্রকৃতি নিয়ে অনুমান করা থেকে বিরত থাকুন।' তবে এবার বিরাটের বন্ধুই সবটা বলে দিলেন। কোহলির প্রাক্তন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সতীর্থ অ্যাব ডি ভিলিয়ার্স ক্রিকেট মাঠ থেকে বিরাটের অনুপস্থিতির কারণ প্রকাশ করেছেন।

Advertisement

বিসিসিআই একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলেছিল, "বিরাট কোহলি বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) কে ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন IDFC ফার্স্ট ব্যাঙ্ক টেস্ট সিরিজের প্রথম দুটি টেস্ট থেকে ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রত্যাহার করার জন্য অনুরোধ করেছেন। বিরাট অধিনায়ক রোহিত শর্মা, টিম ম্যানেজমেন্ট এবং নির্বাচকদের সঙ্গে কথা বলেছেন এবং জোর দিয়েছেন যে দেশের প্রতিনিধিত্ব করা সবসময়ই তার শীর্ষ অগ্রাধিকার, কিছু ব্যক্তিগত পরিস্থিতির জন্যে থাকতে পারছেন না।" সম্প্রতি একটি ইউটিউব লাইভে, এবি ডি ভিলিয়ার্সকে জিজ্ঞাসা করা হয়েছিল যে, তিনি বিরাট কোহলির সঙ্গে কথা বলেছেন এবং তিনি ভাল আছেন কিনা, তিনি কী কিছু জানেন? তখন এবি ডি ভিলিয়ার্স বলেন, "আমি শুধু জানি তিনি ভালো আছেন। তিনি তার পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাচ্ছেন, এই কারণেই তিনি প্রথম দুটি টেস্ট ম্যাচ মিস করছেন। আমি আর কিছু নিশ্চিত করতে যাচ্ছি না। আমি তাকে ফিরে দেখার জন্য অপেক্ষা করছি। তিনি ভালো আছেন, তিনি খুশি। আসলে তাঁর দ্বিতীয় সন্তান হওয়ার পথে। যেটি প্রত্যেকটি পরিবারের কাছে বিষয়গুলি খুব গুরুত্বপূর্ণ। আপনি যদি নিজের প্রতি সত্য এবং খাঁটি না হন, তাহলে আপনি এখানে কিসের জন্য আছেন তার ট্র্যাক হারাবেন। আমি মনে করি বেশিরভাগ মানুষের অগ্রাধিকার হল পরিবার। আপনি এর জন্য বিরাটকে বিচার করতে পারবেন না। হ্যাঁ, আমরা তাকে মিস করি, কিন্তু সে সঠিক সিদ্ধান্ত নিয়েছে।"

Advertisement
Tags :
Advertisement