For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পঞ্জাব কিংসকে হারিয়েই ভিডিও কলে স্ত্রী এবং সন্তানদের সঙ্গে আড্ডা বিরাটের

তাই স্বাভাবিকভাবেই গতকাল RCB জয়ের পর স্ত্রীকে মিস করছিলেন বিরাট। তাই মাঠের মধ্যেই ভিডিও কলে স্ত্রীর সঙ্গে কথা বলতে শুরু করেন তিনি, উড়ন্ত চুম্বন দেন। যে ভিডিওগুলি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।
11:45 AM Mar 26, 2024 IST | Sushmitaa
পঞ্জাব কিংসকে হারিয়েই ভিডিও কলে স্ত্রী এবং সন্তানদের সঙ্গে আড্ডা বিরাটের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গত ২২ মার্চ থেকে শুরু হয়েছে আইপিএল। যার জন্যে সারাবছর অপেক্ষা করে থাকেন ক্রিকেট প্রেমিরা। উদ্বোধনী ম্যাচ ছিল বিরাট ও ধোনি বাহিনীদের মধ্যে। কিন্তু যতটা উত্তেজনা নিয়ে এদিন বিরাট ভক্তরা খেলা দেখতে এসেছিলেন, ঠিক ততটাই দুঃখ নিয়ে তাঁদের ফিরে যেতে হয়, কেননা মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ে হার হয় বিরাট কোহলি বাহিনী RCB। তবে খেলায় হার-জিত তো আছেই। একদিন হয়নি তো কী হয়েছে, পরেরদিন ঠিকই হবে! এটাই বিশ্বাস ছিল বিরাট ভক্তদের। তাই হল, গতকাল পঞ্জাব কিংসের সঙ্গে লড়াইয়ে জিত হয় বিরাট কোহলি টিমের। আর খেলায় জিতেই স্বাভাবিকভাবেই এদিক-ওদিক স্ত্রীকে খুঁজতে থাকেন বিরাট কোহলি।

Advertisement

কিন্তু তিনি তো আসেননি। আসলে সদ্য দ্বিতীয় সন্তানের মা হয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। স্বামীর সবথেকে বড় চিয়ারলিডার হলেন অনুষ্কা শর্মা। খুব অসুবিধা না থাকলে স্বামীর কোনও ম্যাচ মিস করেন না, যদি গুরুত্ব পূর্ণ ম্যাচ হয়, তাহলে তো কথাই নেই! মাঠের গ্যালারির প্রথম আসন থেকেই স্বামীকে উৎসাহ দিতে থাকেন তিনি। আর সেই ম্যাচ যদি জিতে যায় বিরাট বাহিনী, বা পরপর ছক্কা হাঁকিয়ে যদি সেঞ্চুরি করেন, তাহলে তো কথাই নেই! ম্যাচ শেষে প্রথমেই তাঁর চোখ যায় স্ত্রীর দিকে। প্রকাশ্যে চুমু ছুঁড়ে দেন স্ত্রীকে। আর ওই ভিডিও ঝড়ের বেগে ভাইরালও হয়ে যায়। এমনকী প্রেগনেন্সি অবস্থায়ও বিশ্বকাপে ইন্ডিয়ার সব ম্যাচে তিনি মাঠে উপস্থিত থাকার চেষ্টা করেছেন। কিন্তু IPL-এর শুরু থেকে RCB র দুটি ম্যাচ হয়ে গেল। কিন্তু অনুষ্কার দেখা নেই।

Advertisement

আসলে লন্ডনে আকায়ের জন্ম হওয়ার পর এখনও ভারতে ফেরেন নি অভিনেত্রী। তাই স্বাভাবিকভাবেই গতকাল RCB জয়ের পর স্ত্রীকে মিস করছিলেন বিরাট। তাই মাঠের মধ্যেই ভিডিও কলে স্ত্রীর সঙ্গে কথা বলতে শুরু করেন তিনি, উড়ন্ত চুম্বন দেন। যে ভিডিওগুলি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এদিন পাঞ্জাব কিংসের (পিবিকেএস) বিপক্ষে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচটি সুসম্পন্ন হয় চিনাস্বামী স্টেডিয়ামে। ভিডিও দেখে যতদূর মনে হচ্ছে, এদিন ভিডিওকলে শুধু স্ত্রী নয়, বাচ্চা ভামিকা এবং আকায় ছিল। এদিন ম্যাচের শেষে বিরাট জানান, ছেলের জন্মের কারণেই তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ মিস করেন। ইতালিতে ১১ ডিসেম্বর, ২০১৭-এ গাঁটছড়া বাঁধেন বিরাট ও অনুষ্কা। এরপর এই জুটি ২০২১ সালের ১১ জানুয়ারী প্রথম সন্তান ভামিকাকে পরিবারে স্বাগত জানান৷ তবে অনুষ্কার দ্বিতীয় গর্ভধারণের বিষয়টি আঁটসাট ছিল৷ ২০২৪ সালের ১৫ ফেব্রুয়ারি, বিরাট-অনুষ্কা একটি ছেলে আকায়ের বাবা-মা হন। কাজের ফ্রন্টে, অনুষ্কা কে পরবর্তীতে দেখা যায়, একটি স্পোর্টস বায়োপিক ফিল্ম 'চাকদা এক্সপ্রেস'। তবে ছবিটি কবে মুক্তি পাবে, তা নিয়ে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে।

Advertisement
Tags :
Advertisement