For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রেমিকাকে নিয়ে নিউইয়র্কে বিশাল, ক্যামেরা দেখেই লুকোলেন মুখ

সেখানেই অভিনেতাকে দেখা গেল একটি রহস্যময়ী মহিলার সঙ্গে। যদিও এটা স্পষ্ট নয় যে, ওই মহিলা কে ছিলেন! কিন্তু অভিনেতা ঐ মহিলার কাঁধে হাত দিয়ে হাঁটছিলেন। খোলা রাস্তায়।
05:35 PM Dec 26, 2023 IST | Sushmitaa
প্রেমিকাকে নিয়ে নিউইয়র্কে বিশাল  ক্যামেরা দেখেই লুকোলেন মুখ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: তারকাদের বেফাঁস কোনও খবর সোশ্যাল মিডিয়ায় এলেই এক্কেবারেই হৈচৈ পড়ে যায়। আর তারকাদেরও শান্তি নেই, তাঁদের প্রতিটা মুহূর্তই যেন এক একটা খবর! তাই ব্যক্তিগত মুহূর্তগুলিও ক্যামেরার আড়ালে রাখতে চেষ্টা করেন তাঁরা। আর সেগুলোই যদি একবার সোশ্যাল মিডিয়ায় চলে আসে, ব্যস! কেল্লাফতে, হয়ে গেল ভাইরাল।

Advertisement

তামিল সুপারস্টার বিশাল সম্প্রতি একটি কাণ্ড ঘটিয়ে ফেললেন। তারকা দের সম্পর্কের কথা কখনই আড়ালে থাকেনা। আর তা একবার প্রকাশ্যে চলে এলেই হয়ে যায় ভাইরাল। তেমনি এই মূহুর্তে ক্রিসমাস উপলক্ষে নিউইয়র্ক আছেন অভিনেতা বিশাল। যিনি মাস কয়েক আগেই মুম্বই সেন্সর বোর্ডের কার্যধারা নিয়ে প্রশ্ন তুলে খবরে এসেছিলেন। যেখানে তাঁর একটি ছবির সার্টিফিকেট আটকে দিয়েছিল মুম্বই CBFC। তাঁদের বলা হয়েছিল যে, ছবির ভেরিফায়েড সার্টিফিকেটের জন্যে একজন ঘুষ চেয়ে বসেন।

Advertisement

বিষয়টি নিয়ে বিশাল রুখে দাঁড়ান এবং সর্বশেষ বিজেপির উচ্চমহল পর্যন্ত ঘটনাটি জানাজানি হয়ে যায়। যদিও এরপর আর কী হয়েছিল তা জানা নেই। বর্তমানে অভিনেতা নিউ ইয়ার সেলিব্রেশনের জন্যে রয়েছেন নিউইয়র্কে। সেখানেই অভিনেতাকে দেখা গেল একটি রহস্যময়ী মহিলার সঙ্গে। যদিও এটা স্পষ্ট নয় যে, ওই মহিলা কে ছিলেন! কিন্তু অভিনেতা ঐ মহিলার কাঁধে হাত দিয়ে হাঁটছিলেন। খোলা রাস্তায়। কিন্তু যেই তাঁর চোখ পড়েছিল ক্যামেরার সামনে, ওমনি তাঁকে মুখ লুকিয়ে পালাতে দেখা গেল। আর অভিনেতার এই ভিডিওটি ভাইরাল হওয়া মাত্রই নেটিজেনরা বিশ্বাস করতে শুরু করেছেন যে, তিনি প্রেম করছেন। যদিও এই বিষয়ে অভিনেতার পক্ষ থেকে কোনও জবাব মেলেনি। অভিনেতাকে শেষবার মার্ক অ্যান্টনি তে দেখা গিয়েছিল। যেটির হিন্দি সংস্করণের জন্যে তিনি সেন্সর সার্টিফিকেশন এবং কর্মকর্তা দের বিরুদ্ধে ঘুষের দাবি তোলেন। পরবর্তীতে তাঁকে দেখা যাবে, থুপ্পারিভালান ২-তে।

আউটিংয়ের সময় বিশালকে একটি লাল হুডিতে মুখ ঢাকতে দেখা যায়। বিশাল তখন অকপটে হাঁট ছিলেন, তাঁর সামনে যে ক্যামেরা ছিল, তা তখন তাঁর চোখে পড়েনি। এরপর যখন তিনি ক্যামেরা দেখেন নিজেকে লুকিয়ে নেন। এরপর বিশাল রহস্যময়ীর সঙ্গে ভেতরের দিকে পালিয়ে যান। আবার অনেকে দাবি করছেন যে, ভিডিওটি অভিনেতার শুটিংয়ের একটি অংশ।

Advertisement
Tags :
Advertisement