For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'রেস্তোরাঁর বাথরুমে পোশাক পরিবর্তন করতাম', 'সাথিয়া'-র শুটিংয়ে বিবেক

আমি রেস্তোরাঁর টয়লেটে কাপড় বদল করতাম কারণ আমার মেকআপ ভ্যান ছিল না। আমাদের একদিনে চারটি দৃশ্যের শুটিং করতে হত।
01:27 PM Feb 26, 2024 IST | Sushmitaa
 রেস্তোরাঁর বাথরুমে পোশাক পরিবর্তন করতাম    সাথিয়া  র শুটিংয়ে বিবেক
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বিবেক ওবেরয়, বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন। যদিও বর্তমানে অভিনয় থেকে অনেকটাই দূরে রয়েছেন তিনি, কিন্তু এক সময় বলিউডের একাধিক সুপারস্টার নায়িকাদের সঙ্গে জুটি বেঁধে সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। তাঁর অভিনীত ব্লকবাস্টার চলচ্চিত্রের নাম সাথিয়া। যেখানে তিনি অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন। চলচ্চিত্রটি ভক্তদের কাছে এখনও রোমান্টিক অনুপ্রেরণা।

Advertisement

ছবির কাহিনী হোক, গান হোক বা তারকাদের অভিনয়, সবটাই নিখুঁত ছিল। কিন্তু আপনি কি জানেন? রাম গোপাল ভার্মা বিবেককে প্রধান ভূমিকাতে অভিনয় না করার পরামর্শ দিয়ে ছিলেন। কিন্তু কেন? সাম্প্রতিক সাক্ষাৎকারে, বিবেক ছবিটির শুটিংয়ের জন্যে, যে ধরনের চ্যালেঞ্জগুলির মুখোমুখি হয়েছিলেন সে সম্পর্কে মুখ খুলেছিলেন। অভিনেতার কথায়, "সবাই আমাকে সাথিয়া করতে না করেছিল। কারণ সবাই ভেবেছিল, আমি একজন অ্যাকশন হিরো। তাই আমার দ্বারা রোমান্টিক ছবি করা সম্ভব নয়। কিন্তু আমার ছবিটির স্ক্রিপ্ট ভাল লেগেছিল। সাথিয়ার পরিচালক শাদ আলী আমার স্কুলের বন্ধু। তিনি প্রথমে অভিষেক বচ্চনকে নিয়ে ছবিটি বানাতে চেয়েছিলেন কিন্তু তা কার্যকর হয়নি।"

Advertisement

এবার ছবিটি করার সময় তিনি যে চ্যালেঞ্জগুলির সম্মুখীন হয়েছিলেন সে বিষয়ে বলেন, "২০০২ সালের এই সিনেমার শুটিং করার সময়েও, আমার তখন প্রথম চলচ্চিত্র কোম্পানি মুক্তি পায়নি। তখন রেলওয়ে স্টেশনগুলিতে শুটিং চলছিল। সিনেমার বাজেট এতটাই নিম্নমানের ছিল যে, আমাকে সিনেমার শুটিংয়ের সময় বেঞ্চে ঘুমাতে হত। আমি রেস্তোরাঁর টয়লেটে কাপড় বদল করতাম কারণ আমার মেকআপ ভ্যান ছিল না। আমাদের একদিনে চারটি দৃশ্যের শুটিং করতে হত। আমরা প্রতিদিন ১৮-২০ ঘন্টা শুটিং করতাম। একটি সময় ছিল যখন আমি সরঞ্জাম বহন করতাম।" তবে সাথিয়ার মুক্তির পর বিবেকের কেরিয়ার নয়া মোড় নিয়েছিল। সাথিয়া সেটে প্রচুর অনুরাগীরা তাঁকে 'চান্দু ভাই' বলে ডাকতে।

Advertisement
Tags :
Advertisement