For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভারী বৃষ্টিতে দিল্লিতে ধসে পড়ল বাড়ির দেওয়াল, আটকে ৩ শ্রমিক

03:27 PM Jun 28, 2024 IST | Srijita Mallick
ভারী বৃষ্টিতে দিল্লিতে ধসে পড়ল বাড়ির দেওয়াল  আটকে ৩ শ্রমিক
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ ভারী বৃষ্টিপাতের জেরে দক্ষিণ-পশ্চিম দিল্লির বসন্ত বিহার এলাকায় আচমকাই নির্মীয়মান একটি বাড়ির দেওয়াল ধসে পড়ে। এই ঘটনায় তিন জন শ্রমিক ঘটনাস্থলে আটকে পড়েছে বলে জানা গিয়েছে। আর কেউ আটকে আছে কিনা তা সামনে আসেনি। ঘটনাস্থলে রয়েছে উদ্ধারকারী দল। জোরকদমে চলছে উদ্ধারকাজ।

Advertisement

বর্তমানে ঘটনাস্থলে রয়েছে এনডিআরএফ, ডিডিএমএ, নাগরিক সংস্থা, দমকল ও পুলিশের উদ্ধারকারী দল । সূত্রের খবর, দেওয়াল ধসে পড়ায়  আটকে পড়া শ্রমিকরা গভীর গর্তের মধ্যে পড়ে গিয়েছে। ধ্বংসস্তূপ সরাতে ক্রেন ব্যবহার করা হচ্ছে। পাশাপাশি পাম্পিং করে ঘটনাস্থল থেকে জল নামানোর চেষ্টা চলছে। অন্যদিকে শুক্রবার ভারী বৃষ্টিপাতের  জেরে দিল্লি বিমানবন্দরের   টার্মিনাল-১ এর ছাদের একাংশ আচমকাই ধসে পড়েছে। এই ঘটনায় এখন পর্যন্ত একজন প্রাণ হারিয়েছেন। পাশাপাশি আহত হয়েছেন ছয় জন।

Advertisement

উল্লেখ্য, ভারী বৃষ্টিপাতের কারণে  জলমগ্ন দিল্লির একাধিক এলাকা। এরফলে জলে ডুবেছে  মেট্রো ষ্টেশন। আর  তাতে ব্যাহত হয়েছে মেট্রো পরিষেবা। জানা গিয়েছে,  প্রবল বৃষ্টির কারণে জলমগ্ন যশোভূমি দ্বারকা সেক্টর-২৫ মেট্রো স্টেশন।  বন্ধ হয়েছে পরিষেবা।  দিল্লি ট্র্যাফিকের তরফে জানান হয়েছে,  জল জমার  কারণে আইটিও, বীর বান্দা বৈরাগী মার্গ, ধৌলা কুঁয়াতেও যান চলাচল ব্যাহত হয়েছে।  পাশাপাশি এইমস সংলগ্ন সফদরজং এবং বেশ কয়েকটি অঞ্চলে জল জমে গেছে। খুব ধীর গতিতে চলছে যান চলাচল। ভারতীয় আবহাওয়া দফতর ২৯ জুন পর্যন্ত দিল্লির জন্য কমলা সতর্কতা জারি করেছে।

Advertisement
Tags :
Advertisement