For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভারতে বিশ্বজয়ের সেলিব্রেশনের পরেই লন্ডন উড়ে গেলেন বিরাট

তারপরে তিনি প্রবেশের গেটে যাচাইকরণ করে সোজা বিমানবন্দরে ঢুকে যান। এদিন সাদা ট্রাউজার্সের সঙ্গে জলপাই সবুজ জ্যাকেটে কোহলিকে দুর্দান্ত দেখাচ্ছিল।
11:58 AM Jul 05, 2024 IST | Susmita
ভারতে বিশ্বজয়ের সেলিব্রেশনের পরেই লন্ডন উড়ে গেলেন বিরাট
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বাড়ি থেকে ছাড়া অনেকদিন, স্ত্রী-সন্তানদের সঙ্গেও দেখা হয় না অনেকদিন। তাই এক মুহূর্ত সময় অপচয় না করেই ভারতে বিশ্বজয়ের সেলিব্রেশন শেষ করে লন্ডন ছুটলেন ভারতীয় ক্রিকেট দলের রাজা বিরাট কোহলি। গত ২৯ জুন T20 বিশ্বকাপ ক্রিকেট জিতেছে ভারত। দক্ষিণ আফ্রিকাকে এক্কেবারে বোল্ড-আউট করে ১৭ বছর পর T20 বিশ্বকাপের মুকুট উঠছে ভারতের মাথায়। এর জন্যে অবশ্যই ভারতীয় তরুণ ক্রিকেটাররা দাবিদার। যারা ভারতকে বিশ্বজগতে আরেক ধাপ এগিয়ে নিয়ে গেল। বিশ্বকাপ শেষে ভারতে ফিরতে পারেননি তাঁরা। বার্বাডোজে হারিকেন বেরিলের দাপটে বন্ধ হয়ে গিয়েছিল বিমান পরিষেবা।

Advertisement

সেখান থেকেই গতকাল বিশ্বকাপ ট্রফি হাতে ভারতে ফিরেছেন রোহিত-বিরাট বাহিনীরা। সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করার পরে বিকেলে মুম্বই ওয়াংখেড়ে স্টেডিয়ামে ছিল বিশ্বকাপ জয়ীদের সংবর্ধনা সভা। যেখানে উপস্থিত হয়েছিলেন দেশের অর্ধেক ক্রিকেটপ্রেমীরা। তবে তাঁদের চাক্ষুষ করার লোভে অনেক মানুষ পদদলিত হয়েছেন। যাই হোক, এই সেলিব্রেশনের পরপরই লন্ডনে উড়ে গিয়েছেন অনুষ্কা। বাচ্চাদের রেখে বিশ্বকাপ দেখতে পারেননি অনুষ্কা। তাই লন্ডনেই বাচ্চাদের সামলাচ্ছিলেন বিরাট ঘরণী। তাই সেলিব্রেশন শেষেই স্ত্রী, অভিনেত্রী অনুষ্কা শর্মা, সন্তান ভামিকা এবং আকায়ের সঙ্গে দেখা করতে লন্ডনে চলে যান বিরাট। কিছুক্ষণ আগেই মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছে কোহলিকে।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

ইনস্টাগ্রামে একটি ভিডিওতে প্রাক্তন অধিনায়ককে বিমানবন্দরের বাইরে নিজের গাড়ি থেকে বের হতে দেখা যায়। তারপরে তিনি প্রবেশের গেটে যাচাইকরণ করে সোজা বিমানবন্দরে ঢুকে যান। এদিন সাদা ট্রাউজার্সের সঙ্গে জলপাই সবুজ জ্যাকেটে কোহলিকে দুর্দান্ত দেখাচ্ছিল। তিনি জ্যাকেটের ভিতরে সাদা টি এবং সানগ্লাস পরেছিলেন। তারকার কাঁধে একটি কালো ব্যাগও ছিল। এদিকে দিল্লিতে পরিবারের সঙ্গেও দেখা করেছেন বিরাট কোহলি। তার পরিবারের সদস্যদের সঙ্গে পোজ দেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এদিকে কাজের ফ্রন্টে, অনুষ্কাকে পরবর্তীতে চাকদা এক্সপ্রেসে দেখা যাবে। যেটি ২০১৮ সালের চলচ্চিত্র জিরোর পরে প্রধান ভূমিকায় তার বড় প্রত্যাবর্তনকে চিহ্নিত করবে।

Advertisement
Tags :
Advertisement