OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

এই গরমে গা ভিজিয়ে আসুন এই ‘ওয়াটার পার্ক'গুলোতে,খরচ মাত্র ৩০০

02:59 PM Apr 24, 2024 IST | Reshmi Khatun
couretsy google

নিজস্ব প্রতিনিধি :  এই গরমে মন আনচান করছে। কোথাও ঘুরতে যেতে ইচ্ছে করছে। অথচ হাতে বেশি টাকা নেই! সময়ের চিন্তাও করছেন । তাহলে মাত্র স্বল্প খরচে কলকাতার আশেপাশেই ঘুরে আসতে পারেন। এই ওয়াটার পার্কগুলি এই গরমে স্বস্তি দেবে আপনাকে।

হ্যাপি ভ্যালি পার্ক : পরিবার নিয়ে একটা দিন দারুন মজা করার আদর্শ স্থান। এই হ্যাপি ভ্যালি পার্কের মধ্যে আপনি থাকতেও পারেন, ১০ টি লাক্সারি রুম আছে, রুমের ব্যালকনি থেকে ওয়াটার পার্কের  ভিউ টা অতীব সুন্দর। সবথেকে বড়ো কথা, এই প্রচন্ড গরমের মধ্যে দারুন স্বস্তি দেবে এই হ্যাপি ভ্যালি পার্ক (Happy Valley Water Park)।

কিভাবে যাবেন : শেয়ালদা থেকে বনগাঁ, হাবড়া অথবা গোবরডাঙ্গা লোকালে করে বিড়া। সেখান থেকে টোটো করে হ্যাপি ভ্যালি পার্ক। টোটো ভাড়া ২০ টাকা। ব্যাস আপনি পৌঁছে যাবেন হ্যাপি ভ্যালি পার্কে।

অ্যাকোয়াটিকা : কলকাতা তথা পূর্ব ভারতের অন্যতম নামজাদা ওয়াটার পার্ক অ্যাকোয়াটিক (Aquatica)। গরমে দিনভর জলে ভেসে থাকতে থাকতে চাইলে চলে যেতেই পারেন। এটি রাজারহাটের কাছেই অবস্থিত। সাধারণত সকাল ১০টা থেকে সন্ধ্যে ৬টা পর্যন্ত খোলা থাকে এই ওয়াটার পার্ক। এখানে রয়েছে বিভিন্ন ধরনের রাইডও।

অ্যাকোয়া মেরিনা : কারও যদি শহর কলকাতার বাইরের কোনও ওয়াটার পার্কে যাওয়ার ইচ্ছে থাকে, তাহলে বেছে নিতে পারেন অ্যাকোয়া মেরিনা’কে (Aquatica Marina)। এর জন্য  আপনাকে যেতে হবে হুগলি জেলায়। সেক্ষেত্রে আপনি সরাসরি গাড়ি নিয়েও পৌঁছতে পারেন অ্যাকোয়া মেরিনাতে। আবার হাওড়া-ব্যান্ডেল শাখার লোকাল ট্রেন ধরে হুগলিতে নেমেও পৌঁছে যেতে পারেন সেখানে।  অসাধারণ এখানকার পরিবেশ উপভোগ যেতেই পারেন এই ওয়াটার পার্কগুলোতে।

Tags :
sea placesummer visiting placevisit place in waterpark
Next Article