OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আগামী শনিবার বন্ধ থাকবে জল পরিষেবা, কিন্তু কোথায়?

05:11 PM Jan 24, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : আগামী শনিবার দক্ষিণ কলকাতার একাধিক জায়গায় জল পরিষেবা বন্ধ থাকবে। গার্ডেনরিচ জল পরিশোধন প্রকল্পের জল সরবরাহকারী পাইপগুলিতে ক্রটি দেখা দিয়েছে। সেইসব পাইপগুলির মেরামতি প্রয়োজন। সেইকারণেই আগামী শনিবার জল সরবরাহ বন্ধ থাকবে দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ এলাকায়।

সম্প্রতি কলকাতা পুরসভার তরফে একটি নোটিশ জারি করা হয়েছে। সেই নোটিশে বলা হয়েছে বেহালা, রানিকুঠি, গড়ফা, কালীঘাট, চেতলা, বাঁশদ্রোণী, সেনাপল্লী, লালকা ও পর্ণশ্রী বুস্টার পাম্পিং স্টেশনে জল সরবরাহ বন্ধ থাকবে। ৮ থেকে ১৪ নম্বর বোরোর সব কটি ওয়ার্ডেই জল সরবরাহ বন্ধ থাকবে। এরফলে দক্ষিণ কলকাতার বাসিন্দারা শনিবার রাত পর্যন্ত কোনও জল পাবেন না। যাদের জল সংরক্ষণের ব্যবস্থা আছে, তাদের এক্ষেত্রে অসুবিধায় নাও পড়তে হতে পারে। কিন্তু যারা বস্তি এলাকায় রয়েছেন, তাঁদের অসুবিধার সম্মুখীন হতে হবে বলেই মনে করা হচ্ছে।

ইতিমধ্যে কলকাতা পুরসভার তরফে প্রত্যেক ওয়ার্ডের বাসিন্দাদের এই বিষয়ে অবগত করা হয়েছে। জল সরবরাহ বিভাগের মৈনাক মুখোপাধ্যায় জানিয়েছেন, ‘গার্ডেনরিচ জল সরবরাহ প্রকল্পের রক্ষণাবেক্ষণের প্রয়োজন। সেজন্য মেরামতির কাজ করতে হবে। একটা দিন জল সরবরাহ বন্ধ রেখে মেরামতির কাজ করব। আগামী শনিবার মেরামতির জন্য জল সরবরাহ বন্ধ থাকবে। রবিবার থেকে পরিস্থিতি স্বাভাবিক হবে।‘ উল্লেখ্য, আগামী শনিবার জল সরবরাহ পাইপগুলির মেরামতি, নতুন ভালব প্রতিস্থাপন ও রক্ষণাবেক্ষণের কাজ হবে।  

Tags :
KmcKolkataWater Supply.
Next Article