OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মালদায় আদিবাসী নাবালিকা ছাত্রীর বাড়িতে রাজ্য শিশু সুরক্ষা কমিশন

03:29 PM Feb 26, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা: পুরাতন মালদহে আদিবাসী নাবালিকা ছাত্রীকে খুনের ঘটনায় সোমবার দুপুরে পরিবারের সাথে দেখা করতে যান রাজ্য শিশু সুরক্ষা কমিশনের(WBCPCR) চেয়ারপারসন তুলিকা দাস। সঙ্গে ছিলেন শিশু সুরক্ষা কমিশনের অ্যাডভাইজার সুদেষ্ণা রায়। এদিন মৃতের পরিবারের সাথে প্রথমে তারা দেখা করেন এবং সমবেদনা জানান। পাশাপাশি পাশে থেকে সব রকম সাহায্য করবেন বলে আশ্বাস দেন।

এদিকে,মালদাতে ঘর থেকে এক নাবালিকার ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছাড়ল মালদার পুখুরিয়া থানার অন্তর্গত সম্বলপুর(Sambalpur) অঞ্চলের কদমতলী গ্রামে। বছর ১৫-র ওই নাবালিকা স্থানীয় উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। কি জন্য আত্মহত্যা তা নিয়ে রীতিমতো তদন্ত শুরু করেছে পুকুরিয়া থানার পুলিশ।জানা গেছে ,মৃত ওই নাবালিকার নাম জেসমিন খাতুন। বয়স ১৫ বছর।রবিবার নিজ ঘর থেকে তার ঝুলন্ত দেহ(Hanging Body) উদ্ধার হয়। তারপর পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে আসলে মৃত্যু নিশ্চিত করে চিকিৎসকরা। এরপর দেহ হেফাজতে নেই পুখুরিয়া থানার(Pukhuria P.S.) পুলিশ এবং সোমবার ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।পুলিশ ও আত্মীয় পরিজন সূত্রে জানা গেছে, এই নাবালিকা গত প্রায় ২ মাস আগে বাড়ি থেকে চলে যায়।

ঘটনায় সেসময় পুলিশের কাছে নিখোঁজের অভিযোগ দেয় পরিবারের সদস্যরা। অভিযোগের ভিত্তিতে পুলিশ ব্যাঙ্গালোর থেকে এই নাবালিকাকে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দেয়। রবিবার বাড়ির সদস্যদের সাথে দুপুরে খাওয়া-দাওয়ার পর সবকিছু সাধারণ ভাবে ছিল এই নাবালিকা। কিন্তু হঠাৎ করে ওই নাবালিকার ঝুলন্ত দেহ ঘরের মধ্যে ঝুলতে দেখেন পরিবারের সদস্যরা। তারপর উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে মৃত্যু নিশ্চিত করে চিকিৎসকরা। এদিকে গোটা ঘটনাই পুলিশ দেহ উদ্ধার করে হেফাজতে নিয়ে ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি কি কারনে এই নাবালিকার আত্মহত্যা গোটা বিষয় নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Tags :
Malda Student DeathWBCPCR Team At Malda
Next Article