OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

স্ত্রীর পেটে চুম্বন, বিয়ের ৩ বছর পর বাবা হতে চলেছেন বরুণ ধাওয়ান

ছবিতে দেখা যাচ্ছে, নাতাশার পেটে চুম্বন করছেন অভিনেতা। নাতাশার বেবি বাম্প দেখে মনে হচ্ছে তিনি প্রেগনেন্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছেন। ছবিটি শেয়ার করে অভিনেতা লেখেন, WE ARE PREGNANT। অর্থাৎ আমরা অন্তঃসত্ত্বা।
06:05 PM Feb 18, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: অনেকদিন ধরেই জল্পনা চলছিল যে, বাবা হতে চলেছেন অভিনেতা বরুণ ধাওয়ান, স্ত্রীকে নিয়ে তাঁকে বেশ কয়েকবার মাতৃত্বকালীন ক্লিনিক থেকেও বেরোতে দেখা গিয়েছিল। কিন্তু বিষয়টি বিরাট-অনুষ্কার মতো এতদিন চেপেই রেখে ছিলেন বরুণ ধাওয়ান। এদিকে বলিউডে একের পর এক খুশির খবর। মা হচ্ছেন অভিনেত্রী ইয়ামি গৌতম থেকে শুরু করে রিচা চাড্ডা, অনুষ্কা শর্মা প্রমুখ। এবার সেই তালিকায় নয়া সংযোজন অভিনেতা বরুণ ধাওয়ানের স্ত্রী নাতাশা দালালের।

২০২১ সালে ঘোর করোনা মরসুমে একপ্রকার কাউকে কিছু না জানিয়েই চুপিসাড়ে বিয়ে করেন বরুণ-নাতাশা। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা বরুণ ধাওয়ান। বিশাল ফ্যান ফলোয়ার উপভোগ করেন তিনি। তাই তাঁর কোনও আপডেট আসা মানেই সংবাদের শিরোনাম দখল করবেই। যাই হোক, বিয়ের ৩ বছর পর সুখবর দিলেন তারকা দম্পতি। খুব শীঘ্রই পরিবারে নতুন সদস্য আসতে চলেছে পরিচালক ডেভিড ধাওয়ান। দাদু হতে চলেছেন তিনি। এদিন স্ত্রী নাতাশার সঙ্গেই একটি ছবি পোস্ট করে খুশির খবর জানালেন বরুণ। ছবিতে দেখা যাচ্ছে, নাতাশার পেটে চুম্বন করছেন অভিনেতা। নাতাশার বেবি বাম্প দেখে মনে হচ্ছে তিনি প্রেগনেন্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছেন। ছবিটি শেয়ার করে অভিনেতা লেখেন, WE ARE PREGNANT। অর্থাৎ আমরা অন্তঃসত্ত্বা।

 

যাই হোক, দিন কয়েক ধরেই প্রকাশ্যে নাতাশাকে তেমন দেখা যাচ্ছিল না। তার নেপথ্যে যে এই কারণ, তা আজ প্রকাশ্যে এল।বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দর দম্পতি। অভিনেতা ২০২১ সালে শৈশব প্রেমিকার সঙ্গেই গাঁটছড়া বাঁধেন বরুণ। অবশেষে বিয়ের তিন বছর পর, দম্পতি ঘোষণা করলেন যে তিনি শীঘ্রই পিতৃত্ব গ্রহণ করতে চলেছেন। অভিনেতার ইনস্টাগ্রামের এই পোস্টটি এখন ভাইরাল। তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরা থেকে শুরু করে প্রত্যেকেই তাঁদের ভরে ভরে শুভেচ্ছা জানাচ্ছেন। এদিকে বরুণকে পরবর্তীতে তামিল পরিচালক Atlee কুমারের ছবিতে দেখা যাবে, যেখানে অভিনেতার বিপরীতে থাকবেন কীর্তি সুরেশ। এছাড়াও সামান্থা রুথ প্রভুর সঙ্গে সিটাডেলের ভারতীয় সংস্করণে দেখা যাবে বরুণকে। এ. কালেশ্বরন পরিচালিত এবং মুরাদ খেতানি, প্রিয়া অ্যাটলি এবং জ্যোতি দেশপান্ডে প্রযোজিত এই চলচ্চিত্রটি একটি আকর্ষণীয় কাহিনী নিয়ে নির্মিত। মুভিটিতে আরও অভিনয় করছেন, ওয়ামিকা গাব্বি, জ্যাকি শ্রফ, এবং রাজপাল যাদব সহ প্রতিভাবান তারকারা।

Tags :
Varun dhawan
Next Article