For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

স্বাস্থ্য দফতরের নামে প্রতারণা, ইডির হাতে গ্রেফতার অভিযুক্ত

02:07 PM Jul 10, 2024 IST | Srijita Mallick
স্বাস্থ্য দফতরের নামে প্রতারণা  ইডির হাতে গ্রেফতার অভিযুক্ত
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ এবার স্বাস্থ্য দফতরে টেন্ডার পাইয়ে দেওয়ার নামে প্রতারণা। ইতিমধ্যেই ২৬ কোটি টাকার জালিয়াতি করে ফেলেছেন অভিযুক্ত। বুধবার তাঁকে গ্রেফতার করেছে ইডি। অভিযুক্ত হলেন বছর ৩৯- এর বুধাদিত্য চট্টোপাধ্যায়। তিনি কসবার বাসিন্দা। অভিযুক্ত নিজেকে হাভার্ড বিশ্ববিদ্যালয়ের গবেষক বলে দাবি করে স্বাস্থ্যপরীক্ষার সরঞ্জাম সরবরাহকারীদের  বহু বোকা বানাতেন । শুধু তাই নয় তাদের কাছ থেকে বুধাদিত্য মোটা অঙ্কের টাকা নিতেন। এমন জালিয়াতির খবর জানতে পেরে শহর জুড়ে তল্লাশি চালায় ইডি। এরপর বুধাদিত্যকে গ্রেফতার করে তদন্তকারী সংস্থা।

Advertisement

জানা গিয়েছে , অভিযুক্তের নামে কলকাতা পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছিল। তিনি কাউকে ‘অডিটরশিপের লাইসেন্স’ পাইয়ে দেওয়ার নামে ২৫ হাজার টাকা নিয়েছেন আবার কখন পশ্চিমবঙ্গের স্বাস্থ্য এবং পরিবারকল্যাণ দফতরে টেন্ডার পাইয়ে দেওয়ার নামে নিয়েছেন ২৫ লক্ষ টাকা।

Advertisement

বুধাদিত্য ২০১৯ সাল থেকেই একের পর এক সংস্থাকে বোকা বানিয়ে চলেছেন। ২০২২ সালে তাঁর নামে দায়ের হয়েছিল এফআইয়ার। পুলিশে অভিযোগ দায়ের হওয়ার পরে গত বছর মামলাটি হাতে নেয় ইডি। এরপর বুধাদিত্যকে খুঁজতে শুরু করে তদন্তকারী সংস্থা । অবশেষে প্রতারণায় তিনি  ধরা পড়ে যায়। মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠিয়েছিল ইডি। বুধবার বুধাদিত্যকে গ্রেফতার করে তদন্তকারী সংস্থা।

Advertisement
Tags :
Advertisement