For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রান্নার গ্যাসের বায়োমেট্রিক করতে গিয়ে হয়রানির শিকার গ্রাহকেরা

04:49 PM Dec 20, 2023 IST | Subrata Roy
রান্নার গ্যাসের বায়োমেট্রিক করতে গিয়ে হয়রানির শিকার গ্রাহকেরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি,পশ্চিম মেদিনীপুর: গ্যাসের বায়োমেট্রিক করতে গিয়ে হয়রানি শিকার গ্রাহকেরা। দিতে হচ্ছে টাকা। অভিযোগ গ্রাহকদের। আপনার প্রয়োজন হোক বা না হোক বায়োমেট্রিক করতে গেলেই নিতে হবে নতুন গ্যাস পাইপ (Gas Pipe)থেকে শুরু করে অন্যান্য সামগ্রী । দিতে হবে চার্জ। টাকা না দিলে গ্যাসের বায়োমেট্রিক করাতে নাজেহাল করা হচ্ছে গ্রাহকদের। পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল, চন্দ্রকোনার ইন্ডেন গ্যাস ডিলারগুলির বিরুদ্ধে এমনই অভিযোগ করছেন গ্রাহকেরা।

Advertisement

যদিও জানা যায়, এই ধরনের কোন নির্দেশিকা নেই। তারপরেও নেওয়া হচ্ছে টাকা। ক্ষোভ ফুঁসছেন গ্রাহকেরা।বায়োমেট্রিক করানোর জন্য প্রতিদিন প্রতিটি গ্যাস ডিলারদের(Gas Delar) অফিসের সামনে দীর্ঘ লাইন পরছে। নির্দেশিকায় বলা হয়েছে বাড়ি বাড়ি গিয়ে গ্যাস ডেলিভারি বয়রা সঙ্গে থাকা মেশিন নিয়ে গ্রাহকের বায়োমেট্রিক করাবে। কিন্তু সেই নির্দেশ বিশ বাঁও জলে।

Advertisement

গ্রাহকরা বায়োমেট্রিক করাতে গিয়ে নানাভাবে হেনস্তা হচ্ছে এই ডিলারদের কাছে। কোথাও কোথাও আবার আধার কার্ডের জেরক্স(Xerox) কপি জমা নেওয়া হচ্ছে। সবমিলিয়ে প্রতিদিন বায়োমেট্রিকের অছিলায় গ্যাস গ্রাহকদের চরম নাজেহাল হতে হচ্ছে। একেকজন গ্যাস ডিলার নতুন নতুন নিয়ম তৈরি করে বায়োমেট্রিক করানোর অছিলায় গ্রাহকদের হেনস্তা করছে বলে অভিযোগ।

Advertisement
Tags :
Advertisement