For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মায়ের জন্মদিনে ভগবানের কাছে কী আবদার করলেন দেব?

ছবি পোস্ট করে অভিনেতা ক্যাপশনে লিখলেন, 'আমি পরজন্ম বিশ্বাস করি না। কিন্তু তা যদি সত্যি হয়, থাকলে প্রতি জন্মে তুমিই আমার মা হয়ে থেকো।' জন্মদিনে মায়ের কেকের উপরে লেখা ছিল, 'মা'।
04:22 PM Jan 15, 2024 IST | Sushmitaa
মায়ের জন্মদিনে ভগবানের কাছে কী আবদার করলেন দেব
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কথায় আছে, কন্যা সন্তানের একটু বেশিই ভালবাসেন বাবারা, আর পুত্রসন্তানদের উপর বেশি টান থাকে মায়েদের। সেলিব্রিটিদের ক্ষেত্রেও বিষয়টি একই। টলিউড সুপারস্টার দেব, দিন কয়েক আগেই ২০২৪-এ লোকসভার ভোটে আর দাঁড়াবেন না বলে স্পষ্টই জানিয়ে দিয়েছিলেন দেব। কিন্তু গত সপ্তাহেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন, লোকসভা নির্বাচনে সম্ভাব্য ঘাটাল কেন্দ্র থেকে দাঁড়াতে পারেন দেব। যদিও দেবের ডিগবাজি খাওয়ার ঘোষণা এখনও হয়নি। সেই কারণেই এতদিন শিরোনামে ছিলেন অভিনেতা।

Advertisement

২০১৯ সাল থেকেই পশ্চিম মেদিনীপুরের ঘাটালের সাংসদ পদের দায়িত্ব সামলাচ্ছেন দেব। রাজনীতির পাশাপাশি অভিনয়েও তিনি সমানতালে সামলে যাচ্ছেন। যেমন গত বছরেই তিনটি ছবি মুক্তি পেয়েছে তাঁর, আর তিনটি ছবিই বক্সঅফিসে দারুণ সফলতা অর্জন করেছে। গতবছর খ্রিস্টমাসে মুক্তি পেয়েছিল দেব-সৌমিতৃষার 'প্রধান'। ছবিটিও বক্সঅফিসে দারুণ সফলতা অর্জন করেছিল। এদিকে নতুন বছরের শুরুতেই অভিনেতা দুটি ছবির কথা ঘোষণা করেছেন। একটি সৃজিত মুখোপাধ্যায়ের 'টেক্কা' এবং অন্যটি 'খাদান'।

Advertisement

খাদানে কয়লা খনি অঞ্চলে সমাজজীবনের কাহিনী দেখানো হবে। ছবিতে দেবের নায়িকা হবেন ইধিকা পাল। আগামী মার্চ-এপ্রিল থেকে শুরু হবে ছবির শুটিং। সুতরাং ব্যস্ততা তো চলছেই নায়কের। এতকিছু সামলেও নিজের প্রযোজনা সংস্থার কাজও সামলে যাচ্ছেন অভিনেতা। কিন্তু তার মধ্যেই মায়ের জন্মদিনও ভুললেন না নায়ক। সোমবার দেবের মায়ের জন্মদিন, তাই মায়ের জন্মদিন উপলক্ষে রবিবার রাতেই কেক কেটে মায়ের জন্মদিন পালন করেছেন নায়ক।

এদিন সেই সেলিব্রেশনের কয়েকটি ছবিই দেব তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন, ছবি দেখে বোঝাই যাচ্ছে, মায়ের কতটা আদরের তিনি। ছবি পোস্ট করে অভিনেতা ক্যাপশনে লিখলেন, 'আমি পরজন্ম বিশ্বাস করি না। কিন্তু তা যদি সত্যি হয়, থাকলে প্রতি জন্মে তুমিই আমার মা হয়ে থেকো।' জন্মদিনে মায়ের কেকের উপরে লেখা ছিল, 'মা'। এদিন দেবের মায়ের জন্মদিন সেলিব্রেশনে উপস্থিত ছিলেন দেবের কাছের বান্ধবী রুক্মিণী মৈত্র, দেবের বাবা গুরুপদ অধিকারী, পরিচালক রাজা চন্দ, এবং অভিনেত্রী পিয়ান সরকার।

Advertisement
Tags :
Advertisement