For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জঙ্গলে গিয়ে ভয়ানক প্রাণীর খপ্পরে মিমি, বাঁচতে কী করলেন?

এ বার সেই জঙ্গলেই একটি ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখোমুখি হলেন অভিনেত্রী। কিন্তু একেবারেই ভয় না পেয়ে নিজে হাতেই সেই ভয়াল প্রাণীকে নিয়ে ভিডিও করলেন। আসলে প্রাণীটির নাম জোঁক।
05:32 PM May 27, 2024 IST | Susmita
জঙ্গলে গিয়ে ভয়ানক প্রাণীর খপ্পরে মিমি  বাঁচতে কী করলেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অভিনেত্রী মিমি চক্রবর্তী। টলিউডের একজন প্রথম সারির অভিনেত্রী। অভিনয়ে তাঁর কোনও তুলনা নেই। পেশাগত জীবনের বাইরে ব্যক্তিগত জীবনেও তিনি চর্চিত। বিশেষ করে তাঁর ডানপিটে স্বভাবটিও বেশ পছন্দের ভক্তদের। এছাড়া বরাবরই স্বভাবে সাহসী তিনি। মাঝে মধ্যেই সাহসী কাণ্ড ঘটিয়ে সংবাদের শিরোনামে নাম তোলেন অভিনেত্রী। বর্তমানে তিনি আর রাজনেত্রীও নন।

Advertisement

২০১৯ সালে তৃণমূলের টিকিটে লোকসভা নির্বাচনে দাঁড়িয়েছিলেন তিনি। কিন্ত ৫ বছর রাজনীতি করে এখন তাঁর মন উঠেছে। তাই স্বেচ্ছায় পদত্যাগ করেছেন অভিনেত্রী। তাই এখন তিনি শুধুমাত্র অভিনয়েই মনোযোগ দেবেন। এছাড়া অভিনেত্রী পশুপ্রেমিকও বটে। কিন্তু সম্প্রতি জঙ্গলে গিয়ে ‘ভয়ঙ্কর’ প্রাণীর মুখোমুখি হলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। সমাজমাধ্যমে নিজেই একটি ভিডিও পোস্ট করে বিষয়টি জানিয়েছেন। আসলে কাজের থেকে ফুরসত পেলেই অভিনেত্রী বাক্স প্যাঁটরা গুছিয়ে নানা দেশ ভ্রমণে বেরিয়ে পড়েন।

Advertisement

এদিকে আবার অভিনেত্রীর পরিবার থাকেন উত্তরবঙ্গে। তাই বাড়ি গেলেই ডুয়ার্সের জঙ্গলে বেড়াতে চলে যান মিমি। এ বার সেই জঙ্গলেই একটি ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখোমুখি হলেন অভিনেত্রী। কিন্তু একেবারেই ভয় না পেয়ে নিজে হাতেই সেই ভয়াল প্রাণীকে নিয়ে ভিডিও করলেন। আসলে প্রাণীটির নাম জোঁক। বর্ষায় পাহাড়ি এলাকায় জোঁকের উপদ্রব বাড়ে। আর এক বার জোঁক আঁকড়ে ধরলেই তাকে ছাড়ানো মুশকিল। এবার সেই জোঁকের খপ্পরেই পড়েছিলেন মিমি। আর ভয়-ডর না পেয়েই মিমি সেই জোঁককে জুতো থেকে বের করে নিজের হাতে তুলে নিলেন এবং তার ভিডিও করেন। আর ক্যাপশনে লেখেন, “জঙ্গলে স্বাগত’’। তবে এতে আঁতকে উঠেছেন অভিনেত্রীর অনুরাগীরা। কিন্তু অনেকেই মিমির সাহসকে কুর্নিশ জানিয়েছেন। এর আগে ‘আর্থ ডে’ উপলক্ষে তিনি একটি ভিডিও শেয়ার করেছেন।

যেখানে দেখা গিয়েছিল, অভিনেত্রী সমুদ্র সৈকতে প্লাস্টিক কুড়োচ্ছেন অভিনেত্রী। যা প্রকৃতির জন্য ক্ষতিকর, আর অভিনেত্রীর এহেন আচরণে মুগ্ধ হয়েছেন মিমি। উল্লেখ্য, কিছু দিন আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মিমির ‘আলাপ’। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন আবীর চট্টোপাধ্যায়। আর এখন শাকিব খানের সঙ্গে মিমির প্রথম বাংলাদেশী ছবির প্রচারে ব্যস্ত তিনি। 

Advertisement
Tags :
Advertisement