OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শিল্পাকে ছবি তুলতে দেখেই এ কী আচরণ করলেন ঋতুপর্ণা, ভিডিও ঘিরে ধুন্ধুমার

প্রায় ৫০ এর কাছাকাছি তাঁর বয়স, কিন্তু তাঁর ফিগার দেখে তা একেবারেই বোঝার উপায় নেই। ঋতুপর্ণার ফিল্মি কেরিয়ারে বলিউড সিনেমার সংখ্যা নেহাত কম নয়! সম্প্রতি মুম্বইতে টাইমস ফুড নাইট লাইফ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়েছিলেন ঋতুপর্ণা।
04:07 PM Apr 08, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: সবসময় ক্যামেরার সামনে তারকাদের আচরণ যেমন দেখা যায়, তা কিন্তু ক্যামেরার পেছনে একেবারেই বিপরীত। কারণ সাধারণ মানুষের পাশাপাশি তারকাদেরও বন্ধুর সাফল্যে জ্বলন অবধারিত। এ যদি নিজের থেকে কোনও ছোট ইন্ডাস্ট্রির তারকা হয়, তাহলে তো কথাই নেই! কিন্তু ঋতুপর্ণা সেনগুপ্ত (RITUPARNA SENGUPTA) এবং শিল্পা শেট্টির (SHILPA SHETTY) মধ্যে কী, পারস্পরিক বিরোধ রয়েছে! দুজনেই দুই ভিন্ন ইন্ডাস্ট্রির নায়িকা। যদিও ঋতুপর্ণা সেনগুপ্ত বাংলা ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রিতে ও ব্যপক সক্রিয়। বহু যুগ ধরেই বলিউডে কাজ করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সেই সুবাদে দেশের বিভিন্ন সময়ে মুম্বইতে তাঁর যাতায়াত। এদিকে বলিউডের প্রথম সারির অভিনেত্রী শিল্পা শেট্টি। নব্বই দশক থেকেই তিনি বলিউড কাঁপাচ্ছেন।

প্রায় ৫০ এর কাছাকাছি তাঁর বয়স, কিন্তু তাঁর ফিগার দেখে তা একেবারেই বোঝার উপায় নেই। ঋতুপর্ণার ফিল্মি কেরিয়ারে বলিউড সিনেমার সংখ্যা নেহাত কম নয়! সম্প্রতি মুম্বইতে টাইমস ফুড নাইট লাইফ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়েছিলেন ঋতুপর্ণা। সেখানকার রেড কার্পেটে যা ঘটল, তাতে অবাক নেটবাসী! ঝড়ের বেগে সেই ভিডিও ভাইরাল। আসলে সেই অনুষ্ঠানে এসেছিলেন বলিউড ডিভা শিল্প শেট্টিও। কিন্তু যেই না তিনি লাল গালিচায় পাপারাজ্জিদের ক্যামেরায় ছবি তোলার জন্যে পোজ দিলেন, তখনই তাঁর সামনে দিয়ে আচমকাই চলে যান ঋতুপর্ণা সেনগুপ্ত। এই ভিডিওটি নিয়েই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো তোলপাড় শুরু হয়েছে। অনেকেই ভাবছেন, ঋতুপর্ণা শিল্পাকে একপ্রকার না দেখার ভান করে পেছন ঘুরে চলে গেলেন। কিন্তু অভিনেত্রী অজান্তেই সেখান দিয়ে যাচ্ছিলেন। তখন তাঁর পরনে ছিল, লাল আনারকলি সালোয়ার। খোলা চুলে বলিউডের নায়িকাদের থেকেও যে, কোন সুন্দর দেখাচ্ছিল না টলিউডের ‘ক্যুইন’কে, তা বলাই বাহুল্য।

তবে অভিনেত্রীকে সামনে দিয়ে চলে যেতে দেখে শিল্পা শেট্টি কিন্তু কোনওরকম বিরক্ত প্রকাশ করেননি। বরং হাসিমুখেই বিষয় টিকে ম্যানেজ করেছেন পাপারাজ্জিদের সামনে। রেড কার্পেটে দুই নায়িকার সেই ভিডিও আপাতত এখন নেটপাড়ায় ঝড় তুলেছে। বর্তমানে বলিউডে খুব একটা দেখা যায়না ঋতুপর্ণাকে। যদিও বলিউডের কাজ নির্বাচনের ক্ষেত্রে তিনি বেশ সচেতন। এই মুহূর্তে তাঁর ঝুলিতে বেশ কয়েকটি কাজও রয়েছে। ওদিকে বহু বছর পর রাহুল বোসের সঙ্গে ‘অনুরণন’-এ ফের জুটি বাঁধতে দেখা যাবে ঋতুপর্ণাকে।

Tags :
SHILPA SHETTY RITUPARNA SENGUPTA
Next Article