For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সুহানির মৃত্যুর খবর পাওয়া মাত্রই কী করেছিলেন ইয়ামি গৌতম?

তিনি ফিল্ম সম্পর্কে ভক্তদের প্রশ্নে উত্তর দিচ্ছিলেন, কিন্তু 'দঙ্গল' অভিনেত্রী সুহানি ভাটনাগরের মৃত্যুর খবরটি পাওয়ার পরে সেশনটি বন্ধ করে দেন ইয়ামি।
09:05 PM Feb 18, 2024 IST | Sushmitaa
সুহানির মৃত্যুর খবর পাওয়া মাত্রই কী করেছিলেন ইয়ামি গৌতম
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউডে এখন শোকের ছায়া বইছে। ১৬ ফেব্রুয়ারি বিরল অটোইমিউন রোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন আমির খানের 'দঙ্গল'- খ্যাত অভিনেত্রী সুহানি ভাটনগর। যিনি ছবিতে ববিতা ফোগাটের তরুণ চরিত্রে অভিনয় করে ছিলেন। তাঁর মৃত্যুর পরে সুহানির বাবা-মা বলেছেন, বেশ কিছু মাস ধরেই সুহানি স্কিনের রোগের ভুগছিলেন। দিল্লির Aiims-এ কিছুদিন ধরে চিকিৎসাধীন ছিলেন সুহানি। কিন্তু শেষ রক্ষা হল না। ডার্মাটোমায়োসাইটিস (পেশী দুর্বলতা এবং ত্বকের ফুসকুড়ি দ্বারা চিহ্নিত একটি প্রদাহজনক রোগ) নামক একটি বিরল রোগে ভুগছিলেন অভিনেত্রী।

Advertisement

তাকে স্টেরয়েড দেওয়া হয়েছিল। ফলস্বরূপ, তার ফুসফুস দুর্বল হয়ে যায় এবং জল ভরা হয়েছিল, তার জন্য শ্বাস নিতে অসুবিধা হচ্ছিল। শেষমেশ শুক্রবার তিনি মারা যান। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড। দঙ্গলের আমিরের বড় কন্যার চরিত্রে অভিনয় করা সান্যা মালহোত্রা, ববিতা ফোগাট সুহানির মৃত্যুতে রীতিমতো ভেঙে পড়েছেন। জানা গিয়েছে, অভিনেত্রী ইয়ামি গৌতম, তাঁর আসন্ন ফিল্ম 'আর্টিকেল 370', যা আগামী ২৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে, তিনি আসন্ন ছবির জন্যে গতকাল ১৭ ফেব্রুয়ারি ভক্তদের সঙ্গে একটি এক্স সেশনের আয়োজন করেছিলেন। তিনি ফিল্ম সম্পর্কে ভক্তদের প্রশ্নে উত্তর দিচ্ছিলেন, কিন্তু 'দঙ্গল' অভিনেত্রী সুহানি ভাটনাগরের মৃত্যুর খবরটি পাওয়ার পরে সেশনটি বন্ধ করে দেন ইয়ামি।

Advertisement

১৯ বছর বয়সী সুহানির মৃত্যুর খবর জানার পর ইয়ামি ভক্তদের সঙ্গে তাঁর ইন্টারেক্টিভ এক্স সেশন মাঝপথে বন্ধ করে লেখেন, "এইমাত্র একজন তরুণ অভিনেতার জীবন হারানোর বিষয়ে জানতে পেরেছি। খুবই বেদনাদায়ক খবর। সম্মানে ক্ষমা প্রার্থনার পর্বটি চালিয়ে যাওয়া হবে না।" এদিকে সান্যা মালহোত্রাও সুহানির মৃত্যুর খবর পেয়ে মর্মাহত। এই দুই অভিনেতার 'দঙ্গল' দিন থেকে একসঙ্গে অনেক ছবি রয়েছে। যারা জানেন না তাদের জন্য, প্রয়াত অভিনেতা সানিয়ার ছোট সংস্করণ, ববিতা কুমারী ফোগাট, ছবিতে অভিনয় করেছিলেন। সান্যা ইনস্টাগ্রামে লিখেছেন, "আমি বিশ্বাস করতে পারছি না এটা বাস্তব। আমাদের সুহানির মতো কেউ ছিল না। সে এত স্পেশাল, এত মেধাবী, এবং এত অল্প বয়সী যে এত তাড়াতাড়ি আমাদের ছেড়ে চলে গেল। শান্তিতে বিশ্রাম নাও, ছোটু।" সুহানির মৃতদেহ ১৭ ফেব্রুয়ারীতে দাহ করা হয়। 

Advertisement
Tags :
Advertisement