OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শীতে শাড়ির সঙ্গে কী ধরনের ভারী পোশাক পরবেন?

আপনি যদি শাড়িপ্রেমি হন তাহলে আপনাকে আমরাই কিছু শাড়ি পরার স্টাইল বলতে পারি! যা আয়ত্ত করতে পারলে আপনি তো বটেই, অন্যরাও আপনাকে দেখে মুগ্ধ হবে। জেনে নিন শীতে কী স্টাইলে শাড়ি পরবেন?
08:06 PM Jan 04, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: নারী মানেই শাড়ি। আপনি যেকোনও পোশাক পরেন না কেন, শাড়িতে নিজেকে ঢাকলে আপনার সৌন্দর্য দ্বিগুণ বেড়ে যায়। ৮ থেকে ৮০ মেয়ে মানেই শাড়িতে বিশ্বাসী। এখন আবার শীতকাল, যেকোনও অনুষ্ঠান বাড়ি মানেই নারীদের বেস্ট পোশাক শাড়ি। গরমকালে শাড়ি পরতে ইচ্ছে না করলেও শীতকালে যে কোনও অনুষ্ঠানেরই বেস্ট পোশাক শাড়ি। এখন আবার কচিকাচারাও মা বা দিদির দেখাদেখি শাড়ি পরতে চায়। তবে শীতে শাড়ি পরলেও ঠান্ডা না লাগার জন্যে শাড়ির উপরে সোয়েটার পরবেন নাকি চাদর তা নিয়েই দ্বিধায় পড়ে যান অনেকেই। তবে আপনি যদি শাড়িপ্রেমি হন তাহলে আপনাকে আমরাই কিছু শাড়ি পরার স্টাইল বলতে পারি! যা আয়ত্ত করতে পারলে আপনি তো বটেই, অন্যরাও আপনাকে দেখে মুগ্ধ হবে। জেনে নিন শীতে কী স্টাইলে শাড়ি পরবেন?

শাল

শীতে শাড়ির সঙ্গে নিন একটি দুর্দান্ত শাল। এক্ষেত্রে কোমরের কাছে একটি প্রান্ত গুঁজে অন্য প্রান্তে শালটি ফেলে রাখুন, তাতে শাড়িও পরা হবে আবর স্টাইল করে শাড়িও নেওয়া হবে।

এথনিক কোট

শাড়ির সঙ্গে এথনিক কোট চলতে পারে। এজন্যে যে কোনও শাড়ির সঙ্গেই সাদা-কালো কোট পরতে পারেন।

হাইনেক ব্লাউজ

শীতে ব্লাউজের বিকল্প হতে পারে হাইনেক স্কিভি। তবে শাড়ির সঙ্গে ব্লাউজই পরতে হবে তার কোনো মানে নেই। আপনি চাইলে টপও পরতে পারেন। এছাড়া টাইফিট নাহলেও ঢিলেঢালা টপও পরতে পারেন।

Tags :
Sareewinter
Next Article