For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বদলে গেল হোয়াটস অ্যাপের চ্যাটবক্স

07:20 PM Mar 13, 2024 IST | Mainak Das
বদলে গেল হোয়াটস অ্যাপের চ্যাটবক্স
Advertisement

নিজস্ব প্রতিনিধি : হঠাৎ বদলে গেল হোয়াটস অ্যাপ। বুধবার অ্যান্ডরয়েড ফোনের ব্যবহারকারীরা লক্ষ্য করেন, আচমকা হোয়াটস অ্যাপের চ্যাটবক্সটা অন্যরকম হয়ে গিয়েছে। এখন কিছু অ্যান্ডরয়েড ভার্সানে এই সুবিধা পাওয়া যাচ্ছে। আগামীদিনে আরও কিছু অ্যান্ডরয়েড ফোন ব্যবহারকারীরা এই সুবিধা পাবেন।

Advertisement

নতুন কী বৈশিষ্ঠ্য দেখা গেল হোয়াটস অ্যাপে। বুধবার অ্যান্ডরয়েড ফোন ব্যবহারকারীরা দেখতে পাচ্ছেন, হোয়াটস অ্যাপে চ্যাট বক্সের ওপর যে সবুজ রঙয়ের টুল থাকে, তা একেবারে নীচে চলে এসেছে। চ্যাট লিস্টের ওপরে থাকা নাম, স্ট্যাটাস ও ফোনের ইতিহাস সবই চ্যাট বক্সের নীচে নেমে এসেছে।

Advertisement

হোয়াটস অ্যাপের তরফে জানানো হয়েছে, এখনও পর্যন্ত অ্যান্ডরয়েড ফোন ব্যবহারকারীদের জন্য পরীক্ষামূলকভাবে এই প্রক্রিয়া শুরু হয়েছে। তবে এখনই সব ফোনে এই সুবিধা মিলবে না। বর্তমানে বিটা অ্যান্ডরয়েডের ২.২৪ ও ৬.১৬ ভার্সানে হোয়াটস অ্যাপের নতুন এই ফিচার পাওয়া যাচ্ছে। এরপর আরও কিছু অ্যান্ডরয়েড ফোন ব্যবহারকারীদের ফোনে এই সুবিধা মিলবে। তবে আই ফোন যারা ব্যবহার করেন, তাঁদের ফোনে অনেক আগে থেকেই এই ফিচার রয়েছে।

Advertisement
Tags :
Advertisement