OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বদলে গেল হোয়াটস অ্যাপের চ্যাটবক্স

07:20 PM Mar 13, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : হঠাৎ বদলে গেল হোয়াটস অ্যাপ। বুধবার অ্যান্ডরয়েড ফোনের ব্যবহারকারীরা লক্ষ্য করেন, আচমকা হোয়াটস অ্যাপের চ্যাটবক্সটা অন্যরকম হয়ে গিয়েছে। এখন কিছু অ্যান্ডরয়েড ভার্সানে এই সুবিধা পাওয়া যাচ্ছে। আগামীদিনে আরও কিছু অ্যান্ডরয়েড ফোন ব্যবহারকারীরা এই সুবিধা পাবেন।

নতুন কী বৈশিষ্ঠ্য দেখা গেল হোয়াটস অ্যাপে। বুধবার অ্যান্ডরয়েড ফোন ব্যবহারকারীরা দেখতে পাচ্ছেন, হোয়াটস অ্যাপে চ্যাট বক্সের ওপর যে সবুজ রঙয়ের টুল থাকে, তা একেবারে নীচে চলে এসেছে। চ্যাট লিস্টের ওপরে থাকা নাম, স্ট্যাটাস ও ফোনের ইতিহাস সবই চ্যাট বক্সের নীচে নেমে এসেছে।

হোয়াটস অ্যাপের তরফে জানানো হয়েছে, এখনও পর্যন্ত অ্যান্ডরয়েড ফোন ব্যবহারকারীদের জন্য পরীক্ষামূলকভাবে এই প্রক্রিয়া শুরু হয়েছে। তবে এখনই সব ফোনে এই সুবিধা মিলবে না। বর্তমানে বিটা অ্যান্ডরয়েডের ২.২৪ ও ৬.১৬ ভার্সানে হোয়াটস অ্যাপের নতুন এই ফিচার পাওয়া যাচ্ছে। এরপর আরও কিছু অ্যান্ডরয়েড ফোন ব্যবহারকারীদের ফোনে এই সুবিধা মিলবে। তবে আই ফোন যারা ব্যবহার করেন, তাঁদের ফোনে অনেক আগে থেকেই এই ফিচার রয়েছে।

Tags :
TechnologyWhatsAppwhatsapp Chatbox
Next Article