For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দোলের দিন মেট্রো কখন চলবে জেনে নিন

12:45 PM Mar 22, 2024 IST | Mainak Das
দোলের দিন মেট্রো কখন চলবে জেনে নিন
Advertisement

নিজস্ব প্রতিনিধি : আগামী সোমবার দোলযাত্রা উপলক্ষে এসপ্লানেড থেকে হাওড়া ময়দানের মধ্যে মেট্রো পরিষেবার সূচি বদল করা হয়েছে। অন্যদিকে সেক্টর ফাইভ থেকে শিয়ালদহ রুটেও মেট্রো পরিষেবার সূচি বদল করা হয়েছে। শুক্রবার মেট্রো রেলের তরফে এই কথা জানানো হয়েছে।

Advertisement

মেট্রো রেলের তরফে জানানো হয়েছে, আগামী সোমবার দোলযাত্রা উপলক্ষে এসপ্লানেড থেকে হাওড়া ময়দান রুটে প্রথম মেট্রো চলবে দুপুর তিনটে থেকে। দিনের শেষ মেট্রো চলবে রাত আটটা থেকে। অন্যদিকে সেক্টর ফাইভ থেকে শিয়ালদহ রুটে প্রথম মেট্রো চলবে দুপুর তিনটে থেকে। শিয়ালদহ ও সেক্টর ফাইভ স্টেশন থেকে শেষ মেট্রো ছাড়বে রাত আটটায়। মেট্রো রেলের তরফে জানানো হয়েছে, সারাদিনে মোট ২২টি মেট্রো পরিষেবা পাবেন নিত্যযাত্রীরা। ত্রিশ মিনিট অন্তর অন্তর চলবে মেট্রো।

Advertisement

উল্লেখ্য, এর আগে ১৫ মার্চ থেকে এসপ্লানেড থেকে হাওড়া ময়দান পর্যন্ত মেট্রো পরিষেবা চালু হয়েছে সাধারণ যাত্রীদের জন্য। পরিষেবা চালুর পর গঙ্গার তলা দিয়ে যাওয়ার অভিজ্ঞতা সঞ্চয় করতে প্রচুর মানুষ ভিড় জমায় এই মেট্রো পরিষেবায়। তবে দোলযাত্রার দিন সরকারি ছুটি থাকায় মেট্রো পরিষেবা দেরি করে শুরু করার পরিকল্পনা করেছে মেট্রো কর্তৃপক্ষ। তবে মনে করা হচ্ছে, দোলের দিনও হয়ত প্রচুর যাত্রীর সমাগম হবে এসপ্লানেড থেকে হাওড়া ময়দান মেট্রোয়। তবে দোলের দিন কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর মেট্রোয় সময়সূচির পরিবর্তনের কোনও খবর নেই।

Advertisement
Tags :
Advertisement