For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভিড় ট্রেনে উঠতে গিয়ে লাইনে পড়ে গেলেন যুবক, কাটা পড়ল পা

পূর্ব রেলের হাওড়া-বর্ধমান মেন শাখার শেওড়াফুলি স্টেশনে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে রেললাইনে পড়ে পা খোয়ালেন এক যুবক।
12:23 PM Jun 28, 2024 IST | Koushik Dey Sarkar
ভিড় ট্রেনে উঠতে গিয়ে লাইনে পড়ে গেলেন যুবক  কাটা পড়ল পা
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অফিসের ব্যস্ত সময়ে ভিড়ে ঠাসা ট্রেনে(Crowded Train) উঠতে গিয়ে পড়ে গেলেন এক যাত্রী(Passenger)! শুক্রবার সকালে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পূর্ব রেলের(Eastern Railway) হাওড়া-বর্ধমান মেন শাখার(Howrah Burdwan Main Line) শেওড়াফুলি স্টেশনে(Sheoraphuli Station)। গুরুতর জখম অবস্থায় তাঁকে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে ভর্তি করানো হয়েছে। জানা গিয়েছে, এদিন সকাল সাড়ে ৯টা নাগাদ ডাউন ব্যান্ডেল লোকাল শেওড়াফুলির ৫ নম্বর প্ল্যাটফর্মে ঢোকে। স্থানীয়দের বক্তব্য, ট্রেনে সেই সময় প্রচন্ড ভিড় ছিল। সেই ভিড়ের মধ্যেই চলন্ত ট্রেনে উঠতে গিয়ে রেললাইনে পড়ে যান এক যুবক। তাঁর পায়ের ওপর দিয়ে ট্রেনের চাকা চলে যায়। সংজ্ঞাহীন ও গুরুতর আহত অবস্থায় তাঁকে শেওড়াফুলি জিআরপি থানার পুলিশকর্মীরা উদ্ধার করেন। ওই যাত্রীর কাছ থেকে একটি মোবাইল ফোন পাওয়া গিয়েছে। তার সূত্র ধরে তাঁর নাম, পরিচয়, বাড়ির ঠিকানা জানার চেষ্টা করছে জিআরপি।  

Advertisement

জানা গিয়েছে, শুক্রবার সকাল সাড়ে ৯টা নাগাদ ডাউন ব্যান্ডেল লোকাল শেওড়াফুলি স্টেশনের ৫ নম্বর প্লাটফর্মে ঢোকে। সেই ট্রেন ধরার জন্য শেওড়াফুলি স্টেশনেরও বেশ ভিড় জমে গিয়েছিল। আবার ওই ট্রেনেও প্রচণ্ড ভিড় ছিল। ভিড় থাকা সত্ত্বেও অফিস টাইমে কিছুটা জোর করেই চলন্ত ট্রেনে উঠতে যান ওই যুবক। প্রত্যক্ষদর্শীদের দাবি, ভিড়ের চাপে বেসামাল হয়ে রেললাইনে পড়ে যান তিনি। আর তার জেরেই তাঁর পায়ের ওপর দিয়ে ট্রেনের চাকা চলে যায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, সম্ভবত পা কাটা গিয়েছে তাঁর। খবর পেয়ে শেওড়াফুলি জিআরপি থানার পুলিশকর্মীরা ঘটনাস্থলে পৌঁছয়। গুরুতর জখম অবস্থায় ওই যুবককে উদ্ধার করা হয় তাঁকে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই যাত্রীর শারীরিক অবস্থাও অত্যন্ত গুরুতর বলে চিকিৎসকেরাও জানিয়েছেন।

Advertisement

ওই যাত্রীর কাছ থেকে একটি মোবাইল ফোন পাওয়া গিয়েছে। তার সূত্র ধরে নাম, পরিচয় এবং বাড়ির ঠিকানা জানার চেষ্টা করছে জিআরপি। এর আগে গত ৭ জুন শিয়ালদা মেন শাখায় অতিরিক্ত ভিড়ের চাপে ট্রেন থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়। ওইদিন শিয়ালদা স্টেশনের ১ থেকে ৫ নম্বর প্ল‌্যাটফর্মের লাইন সম্প্রসারণের কাজের জন্য বহু লোকাল বাতিল হয়ে যায়। তার ফলে প্রতিটি ট্রেনই ছিল ভিড়ে ঠাসা। সে কারণেই প্রাণহানি হয় যুবকের। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই শেওড়াফুলি স্টেশনে ফের অঘটন। গুরুতর জখম হলেও প্রাণে বেঁচে গিয়েছেন তিনি।

Advertisement
Tags :
Advertisement