For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রচারে গিয়ে দলীয় কর্মীর বাড়িতেই চায়ে চুমুক দিলেন মুখ্যমন্ত্রীর 'গুড বয়' দেব

রং ঘাটালের ঘরে ঘরে দেবের প্রতি যে ভালোবাসা মানুষের, তাতেই বোঝা যাচ্ছে দেবকেই তাঁরা খুঁজছিলেন। প্রচারে নেমে স্টারডম ভুলে আপন খেয়ালে জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করেছেন সুপারস্টার দেব
04:53 PM Mar 16, 2024 IST | Sushmitaa
প্রচারে গিয়ে দলীয় কর্মীর বাড়িতেই চায়ে চুমুক দিলেন মুখ্যমন্ত্রীর  গুড বয়  দেব
Advertisement

নিজস্ব প্রতিনিধি: রাজনীতি ছেড়ে দেওয়ার জল্পনা থেকে ফের পুরোনো কেন্দ্র ঘাটাল থেকেই প্রার্থী, মানুষের ভালোবাসার টানে ফের রাজনীতিতে প্রতাবর্তন দেবের। সুপারস্টার দেবকে নিয়ে রাজ্য রাজনীতি মহলে কম চর্চা হল না! মাস কয়েক ধরেই দেবকে ঘিরে জল্পনা উঠেছিল যে, তৃণমূল ছেড়ে দিচ্ছেন সুপারস্টার দেব। ২০১৪ সালে তৃণমূলের প্রথম তারকাপ্রার্থী হয়ে ঘাটাল থেকে লোকসভা নির্বাচনে লড়ে জয়ী হন দেব। সাংসদ হন। ২০১৯ সালেও তিনি একই কেন্দ্র থেকে দাঁড়িয়ে জেতেন। অভিনয়ের পাশাপাশি সাংসদের দায়িত্বও সমানতালে সামলাচ্ছেন দেব। কিন্তু মাঝে দলের অন্দরমহলে কিছু রেষারেষির কারণে গুজব ওঠে যে, ২০২৪ সালে আর লোকসভা নির্বাচনে দাঁড়াচ্ছেন না অভিনেতা দেব।

Advertisement

এছাড়াও অভিনেতার কয়েকটি পোস্ট এই জল্পনা আরও উস্কে দেয়। অবশেষে সমস্ত জল্পনার অবসান হল ১০ মার্চ। ঘাটালের তৃণমূল প্রার্থী হিসেবে দেবের নামই ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফের দেবকে নিজেদের শহরে পেয়ে খুশি ঘাটালবাসীরা। একই কেন্দ্র থেকে বিজেপির হয়ে দাঁড়িয়েছেন আরেক টলিউড তারকা হিরণ চট্টোপাধ্যায়। একেবারে লড়াই হবে হাড্ডাহাড্ডি। আগামী ১৯ এপ্রিল থেকে শুরু লোকসভার ভোট। চলবে ১ জুন অবধি। ৭ দফায় ভোট হবে বাংলায়। তবে নির্বাচন কমিশনের ঘোষণার আগেই আদাজল খেয়ে প্রচার শুরু করে দিয়েছেন দেব। কখনও ঘামে ভেজা টি-শার্টে আবার কখনও ক্লান্ত হয়ে কর্মীদের বাড়িতে চায়ে চুমুক দিচ্ছেন তৃণমূলের তারকা প্রার্থী দেব (TMC candidate Dev)।বৃহস্পতিবার থেকেই ঘাটাল নির্বাচনী প্রচার শুরু করেছেন দেব। হাতে মাত্র দু দিন, আর তাতেই ঘাটালের এপ্রান্ত থেকে ওপ্রান্ত অবধি প্রচার চালাচ্ছেন সুপারস্টার। বিরোধীরা যতই কোমরে কাপড় গুজে তাঁর নিন্দা করতে নামুক না কেন, তাতে নো পাত্তা দেবের।

Advertisement

বরং ঘাটালের ঘরে ঘরে দেবের প্রতি যে ভালোবাসা মানুষের, তাতেই বোঝা যাচ্ছে দেবকেই তাঁরা খুঁজছিলেন। প্রচারে নেমে স্টারডম ভুলে আপন খেয়ালে জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করেছেন সুপারস্টার দেব। এদিন ভোট প্রচারের শেষে ক্লান্ত শরীরে দলীয় কর্মীর বাড়িতে কাগজের কাপ হাতে চায়ে চুমুক দিলেন দেব। একেবারে মানুষের সঙ্গে মিশে গিয়েছেন তিনি। আর সেই দেবের সেই ছবিই এখন নেটপাড়ায় ঘুরে বেড়াচ্ছে। কোনও তারকাসুলভ হাবভাব নেই তাঁর, বরং একেবারে সাদামাটা পোশাকেই ঘাটালে প্রচার চালাচ্ছেন দেব। যদিও এতে নিন্দুকদের সমালোচনার কোপে পড়ছেন ঠিকই তিনি, কিন্তু ভোটে জিতে তিনবার সাংসদ হয়েই সবাইকে উপযুক্ত জবাব দেবেন বলে বিশ্বাস দেব ভক্তদের।

Advertisement
Tags :
Advertisement