For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সহ অভিনেতার সঙ্গে যৌন সঙ্গম করার নির্দেশ দিয়েছিলেন কোন প্রযোজক, ফাঁস করলেন শ্যরন স্টোন

11:48 AM Mar 13, 2024 IST | Mainak Das
সহ অভিনেতার সঙ্গে যৌন সঙ্গম করার নির্দেশ দিয়েছিলেন কোন প্রযোজক  ফাঁস করলেন শ্যরন স্টোন
Advertisement

নিজস্ব প্রতিনিধি : সহ অভিনেতার সঙ্গে যৌন সঙ্গম করার নির্দেশ কে দিয়েছিলেন, সেই কথা এবার ফাঁস করে দিলেন অভিনেত্রী শ্যারন স্টোন। তাঁর মতে, প্রযোজক রবার্ট ইভান অভিনেত্রীর ওপর চাপ সৃষ্টি করার চেষ্টা করেছিলেন যাতে শ্যারন সহ অভিনেতা বিলি বাল্ডউইনের সঙ্গে যৌন সঙ্গম করতে পারে।

Advertisement

জানা যায়, ১৯৯৩ সালে ‘সিলভার’ নামে একটি থ্রিলার সিনেমার শুটিংয়ের সময় এই ঘটনা ঘটেছে। সম্প্রতি এক অনুষ্ঠানে এসে পুরনো প্রসঙ্গ টেনে অভিনেত্রী শ্যারন স্টোন জানান, শুটিং চলাকালীন হঠাৎই একদিন তাঁকে ডেকে পাঠান প্রযোজক রবার্ট ইভান। এরপর শ্যারনকে ইভান বলেন, যদি বিলি বাল্ডউইনের সঙ্গে শ্যারনকে যৌন সঙ্গমে লিপ্ত হতে হবে। শ্যারন যদি সেটা করতে পারেন, তাহলে ব্যাল্ডউইনের পারফরমেন্স অনেকটা ভালো হবে। একইসঙ্গে তাঁকে জানানো হয়েছিল, যদি শ্যারন বিলির সঙ্গে যৌন সঙ্গমে মিলিত হতে পারে, তাহলে তার প্রভাব সেলুলয়েডের পর্দাতেও পড়বে।

Advertisement

শ্যারনের এই বক্তব্যকে অবশ্য মানতে রাজি হননি সহ অভিনেতা বিলি বাল্ডউইন। শ্যারনের বক্তব্যের প্রেক্ষিতে একটি দীর্ঘ পোস্ট করেন বাল্ডউইন। এই প্রসঙ্গে তিনি জানান, কেন শ্যারন এই ধরনের কথা বলে যাচ্ছেন বুঝতে পারছি না। এখনও কি ওর আমার ওপর কোনও দুর্বলতা রয়েছে। আমি তার সম্পর্কে এমন কথা জানি যে তাঁকে অস্বস্তিতে ফেলবে। কিন্তু আমি এখন কোনও কথা বলিনি। উল্লেখ্য, এর আগে ২০২১ সালে এই ঘটনার প্রসঙ্গ উল্লেখ করেন অভিনেত্রী শ্যারন। তবে তখন অবশ্য প্রযোজক বা সহ অভিনেতার নাম উল্লেখ করেননি তিনি। যে প্রযোজকের বিরুদ্ধে শ্যারন এই অভিযোগ এনেছেন সেই রবার্ট ইভান ‘লাভ স্টোরি’, ‘দ্য গডফাদার’-এর মতো একাধিক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। ২০১৯ সালে ৮৯ বছর বয়সে রবার্ট ইভানের মৃত্যু হয়।

Advertisement
Tags :
Advertisement